মাধবপুর প্রতিনিধি

২৬ এপ্রিল, ২০২৪ ০৩:২৭

মাধবপুরে রাস্তা নিয়ে সংঘর্ষে আহত ৪, থানায় মামলা

প্রতীকী ছবি

হবিগঞ্জের মাধবপুরে চলাচলের রাস্তা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় ৪ জন আহত হয়েছেন। এ-ঘটনায় থানায় মামলার অভিযোগ দেওয়া হয়েছে। 

বুধবার দুপুরে উপজেলার কৃষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। আহতরা হলেন বহরা ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের মজিবুর রহমান প্রদীপ (৫০), সাইফুর রহমান সুমন (৩৩), মশিউর রহমান জুয়েল (২৫), মুখলেছুর রহমান তুহিন (২৩)।

জানা গেছে, কৃষ্ণপুর গ্রামের মজিবুর রহমান প্রদীপ মিয়া এবং বাচ্চু মিয়ার মধ্যে রাস্তায় চলাচল নিয়ে বিরোধ চলছিল। গত কয়েক বছর পূর্বে মজিবুর রহমান প্রদীপ এর চলাচল রাস্তা বন্ধ করে দেয় বাচ্চু মিয়ার লোকজন। গত ২৪ এপ্রিল বুধবার দুপুরে
বিকল্প পথ স্থানীয় বাসিন্দা নিজাম খান এর নিজস্ব পুকুর পাড় দিয়ে মজিবুর রহমান প্রদীপ এর লোকজন চলাচল করলে বাচ্চু মিয়ার লোকজন ক্ষিপ্ত হয়ে সে রাস্তাটি দিয়ে বন্ধ করে দেয় এবং দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করে। এতে মজিবুর রহমান প্রদীপসহ উল্লেখিত ব্যক্তিগণ আহত হন। আহতদের ব্রাহ্মণবাড়িয়া ও মাধবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে মজিবুর রহমান প্রদীপ বাদী হয়ে মাধবপুর থানায় লিখিত অভিযোগ দাখিল করেন।

মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই হুমায়ুন কবির অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে জানান, তিনি সকালে ঘটনাস্থলে গিয়ে বিষয়টি তদন্ত করেছেন। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মন্তব্য

আলোচিত