জগন্নাথপুর প্রতিনিধি

০৫ নভেম্বর, ২০১৭ ২২:৫০

আগামী নির্বাচন আমার শেষ নির্বাচন : প্রতিমন্ত্রী মান্নান

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সবকটি ইউনিটের নেতৃবৃন্দের নিয়ে আয়োজিত বর্ধিত সভায় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সদস্য সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, আগামী নির্বাচন নিজের শেষ নির্বাচন। আমাকে আপনারা আবার বিজয়ী করুন। আমার পরিকল্পিত অসমাপ্ত কাজ সম্পন্ন করতে চাই।

রোববার (৫ নভেম্বর) বিকেলে জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আকমল হোসেনের সভাপতিত্বে আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে বলে মন্তব্য করেন প্রতিমন্ত্রী। তিনি এই উন্নয়নের ধারাবাহিকতা তাঁর নির্বাচনী এলাকা জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জসহ বৃহত্তর সুনামগঞ্জে ব্যাপক উন্নয়ন করেছেন এবং অনেক কাজ চলমান রয়েছে। এসময় তিনি গ্রুপিং কোন্দল থেকে বেরিয়ে এসে নৌকার পক্ষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে তাঁকে পুনরায় মনোনয়ন প্রদান করা হবে জানিয়ে তিনি বলেন, দলের শীর্ষ নেতারা আমাকে ইতিমধ্যে আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে বলেছেন। আমার জীবনের শেষ নির্বাচনে আমাকে আপনারা নির্বাচিত করবেন বলে আমি দৃঢ় বিশ্বাসী।

বর্ধিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রবীণ রাজনীতিবিদ সিদ্দিক আহমদ। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজুর পরিচালনায় বক্তব্য রাখেন কলকলিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম, আওয়ামী লীগ নেতা এম এ লতিফ, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আব্দুল কাইয়ুম মশাহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফুর রহমান, সুজিত কুমার রায়, ভাইস চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক বিজন কুমার দেব,পৌর আওয়ামীলীগ সভাপতি ডা. আব্দুল আহাদ, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগ সাংস্কৃতিক সম্পাদক মুজিবুর রহমান,সহ প্রচার সম্পাদক ফিরোজ আলী, সহ-দপ্তর সম্পাদক মাসুম আহমদ, উপজেলা যুবলীগ সভাপতি কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাফরোজ ইসলাম,সাধারণ সম্পাদক রুমেন আহমদসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আসা তৃনমূলের নেতৃবৃন্দসহ বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকগন।

এসময় উপস্থিত ছিলেন সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৈয়ব মিয়া কামালী, রাণীগঞ্জ ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম রানা, চিলাউড়া-হলদিপুর ইউপি চেয়ারম্যান আরশ মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনহার মিয়া মেম্বার, সাবেক ইউপি চেয়ারম্যান আপ্তাব উদ্দিন, আইয়ুব খাঁন, সাবেক ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) সুন্দর আলীসহ প্রায় শতাধিক নেতাকর্মী।

আপনার মন্তব্য

আলোচিত