গোয়াইনঘাট প্রতিনিধি

০৬ নভেম্বর, ২০১৭ ১৭:১৩

সিলেট-তামাবিল গেটলক সার্ভিসের উদ্বোধন

সিলেট-তামাবিল মহাসড়কে সিলেট-জাফলং গেটলক সার্ভিসের উদ্বোধন করা হয়েছে।

সোমবার (৬ নভেম্বর) সকাল ৮টায় জাফলং বাস স্ট্যান্ড থেকে এ গেটলক সার্ভিসের উদ্বোধন করা হয়।

উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সার্ভিসের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সিলেটের জেলা পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্য মোঃ রফিকুল ইসলাম শাহপরান।

ছাত্রদলনেতা মোঃ নাজিম উদ্দিনের পরিচালনায় ও সিলেট-তামাবিল বাস চালক সমিতির সদস্য রেজু মিয়ার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন বীরমুক্তিযোদ্ধা ও পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান লুৎফুর রহমান লেবু,বীরমুক্তিযোদ্ধা মুবশ্বির আলী মুবই,সিলেট-তামাবিল বাস মালিক সমিতির সভাপতি নুরউদ্দিন,সদস্য আব্দুল আহাদ,বিএনপিনেতা মজির আহমদ,আবুল কালাম কাশেম,জাফলং বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সামসুল হক,ব্যবসায়ী গিয়াস উদ্দিন,সিরাজ উদ্দিন,মিসবাহ উদ্দিন,এমরান আহমদ প্রমুখ। জাফলং থেকে সিলেট পর্যন্ত যাতায়াতে ১ সপ্তাহের পরীক্ষামুলক এ সার্ভিসের পরিসেবা চলবে।

১৩০ টাকা (জনপ্রতি) ভাড়ায় জাফলং থেকে প্রতিদিন সকাল ৮ এবং ৯টায় দুটি বাস সিলেট এবং সিলেট থেকে বিকেল ৩টা ও ৪টায় জাফলংয়ের উদ্দেশ্যে ছেড়ে যাবে। জৈন্তাপুর,হরিপুর এলাকার জনপ্রতিনিধি,গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে সমন্বয় করে ভবিষ্যতে  যাত্রী সাধারণের প্রয়োজনে এ সেবার পরিধি আরও বৃদ্ধি করা হবে বলে জানিয়েছেন,সিলেট-তামাবিল বাস মালিক সমিতির সভাপতি মোঃ নুর উদ্দিন।

আপনার মন্তব্য

আলোচিত