নিজস্ব প্রতিবেদক

১৬ নভেম্বর, ২০১৭ ১৩:৪৮

গোয়াইনঘাটে অস্ত্রসহ আটক ২, মোটরসাইকেল জব্দ

গোয়াইনঘাটে ২টি বিদেশী রিভলভার সহ ২ জনকে আটক করেছে র‍্যাব-৯। এসময় তাদের কাছে থাকা একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার লাফ নাইট বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, মোঃ সামছুদ্দিন (৩০) তিনি গোয়াইনঘাট উপজেলার পুন্ন নগর গ্রামের মৃত আব্দুল্লাহর ছেলে ও অপর ব্যক্তি মোঃ জালাল উদ্দিন (৩০) একই উপজেলার জাতুগ্রামের মৃত বশির উদ্দিনের ছেলে।

র‍্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মোঃ মনিরুজ্জামান কর্তৃক প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়,  গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৯ এর একটি দল উপজেলার লাফ নাইট বাজার এলাকার মা ফার্মেসীর সামনের পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে সামছুদ্দিন ও জালাল উদ্দিন নামের দুই অস্ত্র ব্যবসায়ীকে আটক করে। এসময় তারে কাছে থাকে ২টি বিদেশী রিভলভার ও টি মোটরসাইকেল জব্দ করে।

আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা র‍্যাবকে জানায়, ছিনতাইয়ের উদ্দেশ্যে তারা উপরোল্লিখিত স্থানে সমবেত হয়েছে এবং তারা সিলেট এমসি কলেজে নাশকতার সময় ভাড়াটে সন্ত্রাসী হিসাবে কাজ করত বলেও র‍্যাবকে জানায়। এছাড়া তারা বিভিন্ন সময়ে ভারতীয় সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে দেশে অস্ত্র নিয়ে আসে এবং তাদের নিজ হেফাজতে রেখে সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করে ও কিছু কিছু সময়ে এই অস্ত্র ভাড়া দিয়ে থাকে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

উদ্ধারকৃত বিদেশী রিভলভার এবং আটককৃত আসামীদেরকে গোয়াইনঘাট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

আপনার মন্তব্য

আলোচিত