সুনামগঞ্জ প্রতিনিধি

০৯ জুন, ২০১৫ ২২:২৬

শাল্লায় যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৪, আটক ৯

সুনামগঞ্জের শাল্লায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত হয়েছেন চার নেতা কর্মী। এ ঘটনায় পুলিশ ৯ জনকে আটক করেছে। মঙ্গলবার বিকেল সাড়ে ৩ টায় উপজেলার ঘুঙ্গিয়ারগাও বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় দু’জন কে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার আধিপত্য বিস্তার নিয়ে যুবলীগ নেতা তকবির মিয়া ও হাবিবুর রহমানের মধ্যে দির্ঘ দিন ধরে বিরোধ চলে আসেছে। এরই জের ধরে মঙ্গলবার সকালে তকবির ও হাবিব গ্রুপের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহারি ঘটনা ঘটে। পরে বিকেলে দেশিয় অস্ত্র-সস্ত্র নিয়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পরে। এতে উভয় পক্ষের ৪ জন আহত হয়। এদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতরা হলেন যুবলীগ নেতা জিয়াউল হক ও শফিক মিয়া। অন্যান্যরা হলেন উপজেলা মুক্তিযুদ্ধা সন্তান কমান্ড নেত্রী জুলি আকতার ও যুবলীগ নেতা আব্দুল হক।

এ ব্যাপারে শাল্লা থানার ভারপ্রাপ্ত ওসি মোঃ জিন্নতুল ইসলাম জানান, পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে। তবে ফের সংঘর্ষের আশংক্ষায় ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত