সুনামগঞ্জ প্রতিনিধি

১০ জুন, ২০১৫ ১১:২২

হাসপাতালে এরশাদ : জাতীয় পার্টির সুনামগঞ্জ জেলা সম্মেলন স্থগিত

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদ হাঁটুতে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। আজ সুনামগঞ্জে জেলায় জাতীয় পার্টির সম্মেলনে উপস্থিত থাকার কথা ছিলো তাঁর। অসুস্থতার কারনে স্থগিত করা হয়েছে সম্মেলনও।

জাতীয় পার্টির সুনামগঞ্জ জেলা কমিটির আহবায়ক পীর ফজলুর রহমান মিসবাহ (এমপি) জানান, মঙ্গলবার রাত ১১টায় দলের মহাসচিব জিয়া উদ্দিন আহমদ বাবলু মোবাইলে তাকে জানান বরিশাল থেকে জেলা সম্মেলন শেষে রাতে ঢাকায় ফেরেন এইচ এম এরশাদ। পরে হঠাৎ তিনি অসুস্থবোধ করলে তাৎক্ষনিক সম্লিলিত সামরিক হাসাপাতাল ভর্তি করা হয়। দলের প্রেসিডেন্ট অসুস্থ হওয়ায় সুনামগঞ্জজেলা সম্মেলন স্থগিত করা হয়েছে। তিনি সুস্থ হলে জেলা সম্মেলনের পরবর্তী তারিখ ঘোষণা করা হবে।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল পার্টির প্রেসিডেন্ট, সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদ। প্রধান বক্তা ছিলেন পার্টির মহাসচিব সাবেক মন্ত্রী ও ডাকসু জিএস জিয়া উদ্দিন আহমদ বাবলু এমপি। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল পানি সম্পদ মন্ত্রী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম মন্ডলীর সদস্য ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায়  প্রতিমন্ত্রী পার্টির প্রেসিডিয়াম মন্ডলীর সদস্য মশিউর রহমান রাঙ্গা এমপিসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এদিকে জাতীয় পার্টির সভাপতিমণ্ডলির সদস্য ও চেয়ারম্যানের প্রেস সচিব সুনীল শুভ রায় বুধবার সকালে গণমাধ্যমকে জানান, “গতকাল সন্ধ্যার পর থেকে হাঁটুতে ব্যথা অনুভব করায় স্যারকে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।”

প্রধানমন্ত্রীর বিশেষ দূত এরশাদকে নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য কয়েক মাস পরপর সিঙ্গাপুরে যেতে হয়। তবে গত দেড় বছরে দেশে তাকে কখনো হাসপাতালে ভর্তি হতে হয়নি।

 

আপনার মন্তব্য

আলোচিত