নিজস্ব প্রতিবেদক

২৭ মার্চ, ২০১৮ ০০:১৮

সিলেটে সাইক্লিষ্টের অংশগ্রহণে স্বাধীনতা রাইড অনুষ্ঠিত

সিলেটে সাইক্লিষ্টের অংশগ্রহণে স্বাধীনতা রাইড অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৬ মার্চ) সকালে ৯ টায় এ রাইড অনুষ্ঠিত হয়।

এদিন সকাল ৮টা থেকে তরুণ-তরুণী, যুবক থেকে শুরু করে শিশুরাও সমবেত হয় আলিয়া মাদ্রাসা সংলগ্ন সড়কে। সকলের পড়নে ছিল লাল -সবুজের টি-শার্ট।

৯টার দিকে মূল রাইডের উদ্বোধন করেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ও স্পন্সর প্রতিষ্ঠান ফিজা এন্ড কোম্পানি প্রাইভেট লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব নজরুল ইসলাম বাবুল।

এসময় শুভেচ্ছা বক্তব্যে সিটি মেয়র আরিফ বলেন,‘ স্বাধীনতা দিবসে এ ধরনের সাইকেল রাইড কিশোর ও তরুণদের দেশপ্রেমে আগ্রহী করবে। আর প্রতিদিন একটা সময় সাইকেল চালালে কাজের ষ্পৃহা বেড়ে যাবে। তরুণরা কর্মমুখী হবে।’

বিশেষ অতিথির বক্তব্যে ফিজা এন্ড কোম্পানি প্রাইভেট লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক নজরুল ইসলাম বাবুল বলেন,‘ এক হাজার সাইক্লিষ্ট আজ সিলেট নগরীতে সাইকেল চালাবে। স্বাধীনতা দিবসে এটি দারুণ একটি উদ্যোগ। বিশেষ করে তরুণ সমাজ যখন নানা অবক্ষয়ে ধাবিত হচ্ছে-তখন এমন একটি উদ্যোগ প্রশংসার দাবী রাখে। এর সাথে ফিজা এন্ড কোম্পানি প্রাইভেট লিমিটেড যুক্ত হওয়ায় আমরা আনন্দিত।

এ সময় শুভেচ্ছা বক্তব্য রাখেন ফিজা এন্ড কোং (প্রা:) লি: পরিচালক আজহারুল ইসলাম মোমিন। আরো উপস্থিত ছিলেন সিলেট ক্রিকেটার্স এসোসিয়েশনের সভাপতি রেজাউল করিম নাচন ও সিলেটের সাইক্লিষ্ট সোসাইটির নেতৃবৃন্দরা।

বক্তব্য শেষে শুরু হয় এক হাজার সাইক্লিষ্টদের অংশগ্রহণে সাইক্লিং। এবারের সাইকেল রাইড চৌহাট্টা থেকে শুরু হয়ে মিরবক্সটুলা, কুমোরপাড়া, নাইওরপুল পয়েন্ট , মিরাবাজার, শিবগঞ্জ, টিলাগড় হয়ে মেজরটিলায় গিয়ে শেষ হয়।

আপনার মন্তব্য

আলোচিত