ওসমানীনগর প্রতিনিধি

১০ মে, ২০১৮ ১৫:৪৬

ডিজিটাল বাংলাদেশের সুফল দেশের জনগণ ভোগ করছেন: প্রতিমন্ত্রী মান্নান

অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান বলেছেন, প্রযুক্তির উন্নয়নে বাংলাভিউ ডটনিউজের মাধ্যমে এ দেশের খবর সারা বিশ্ববাসী এক নিমেষেই দেখতে পারবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গঠনের ঘোষণা নিয়ে অনেকেই তামাশা ঠাট্টা বিদ্রূপ করেছিলেন কিন্তু ডিজিটাল বাংলাদেশের সুফল আজ দেশের আপামর জনসাধারণ ভোগ করছেন।

বৃহস্পতিবার (১০ মে) সকাল ১১টায় সিলেটের ওসমানীনগরের গোয়ালাবাজার ইউপি মিলনায়তনে অনলাইন নিউজ পোর্টাল বাংলাভিউ ডটনিউজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, এ দেশের স্বাধীনতা এনেছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আর দেশের উন্নয়ন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ১৯৭১ সালে স্বাধীনতা বিরোধীরা যে ভাবে দেশের বিরোধিতা করে ছিল ঠিক তেমনিভাবে স্বাধীনতা বিরোধীরা দেশকে ধ্বংস করতে উঠে পরে লেগেছে। ব্রিটেনে প্রধানমন্ত্রীর সফরের সময় জামায়াত বিএনপি ও রাজাকারের দোসররা অশ্লীল ও অকথ্য ভাষায় প্রধানমন্ত্রীর সাথে বেয়াদবি করেছে এতে স্পষ্ট প্রতীয়মান তারা এ দেশ ও এর সার্বভৌমত্বের প্রতি বিশ্বাসী নয়।

বাংলাভিউ ডটনিউজের সম্পাদক ও প্রকাশ জুবেল আহমদ সেকেলের সভাপতিত্বে ও সিনিয়র নিজস্ব প্রতিবেদক রজত চন্দ্র দাস ভুলনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিছুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) মোহাম্মদ সাইফুল ইসলাম, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, প্রবাসী বালাগঞ্জ-ওসমানীনগর এডুকেশন ট্রাস্টের চেয়ারম্যান ও এনআরবি ব্যাংকের পরিচালক রবিন পাল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সদস্য আবদাল মিয়া, জেলা পরিষদ সদস্য সুষমা সুলতানা রুহি।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক চেয়ারম্যান পীর মজনু মিয়া, উপজেলা জাতীয় পার্টির সভাপতি সুফি মাহমুদ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আফতাব আহমদ, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিলদার আলী ও ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ আনোয়ার হোসেন আনা।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাম্যবাদী দলের কেন্দ্রীয় নেতা কমরেড আফরোজ আলী, অধ্যক্ষ এনামুল হক সর্দার, জেলা পরিষদ সদস্য আশিক মিয়া, আওয়ামী লীগ নেতা পিনাক পানি ভট্টাচার্য্য, উমরপুর ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া, এডুকেশন ট্রাস্টের ট্রেজারার আনছার মিয়া, রোটারিয়ান শাহ জামাল আহমদ, আওয়ামী লীগ নেতা আলাউর রহমান আলা, গোয়ালাবাজার ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সামাদ, আওয়ামী লীগ নেতা শাহ নূরুর রহমান শানুর, সাবেক ছাত্র নেতা লুৎফুর রহমান, সাবেক এজিএস শেখ আখতারুজ্জামান, যুবলীগ নেতা মইন উদ্দিন মোহন, ইউপি সদস্য বেলাল আহমদ, তছন মিয়া, বেলাল আহমদ, নিহার রঞ্জন চয়ন, সাংবাদিক আবু হানিফা, উজ্জ্বল ধর, এসএম হেলাল, আব্দুর মতিন, সিতু সূত্রধর, মুহিব হাসান, রনিক পাল, পরীক্ষিত দাস, নিপ্পন সূত্রধর, রাজু চৌধুরী, মাহবুব চৌধুরী, শিক্ষক ওয়েছ আহমদ চৌধুরী, ফুল মিয়া, অজয় কুমার দাশ, আতিকুর রহমান, মনোজ দাশ পুরকায়স্থ, হাবিব চৌধুরী, খালেদ মিয়া, যুবলীগ নেতা মুকিত মিয়া বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা আব্দুল মতিন গজনবী ও গীতা পাঠ করে হিন্দু মহাজোট উপজেলা শাখার সাধারণ সম্পাদক অঞ্জন কুমার দাশ।

সকাল সাড়ে ১০টায় প্রতিমন্ত্রী অনুষ্ঠানস্থলে এসে পৌছলে উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিছুর রহমান ও বাংলাভিউ ডটনিউজের সম্পাদক ও প্রকাশ জুবেল আহমদ সেকেল সহ নেতৃবৃন্দরা মন্ত্রীকে ফুলের তোড়া দিয়ে বরণ করেন। আলোচনা সভা শেষে প্রধান অতিথি প্রতিমন্ত্রী এম এ মান্নান কেক কেটে নিউজ পোর্টাল বাংলাভিউ ডটনিউজের শুভ উদ্বোধন ঘোষণা করেন।

আপনার মন্তব্য

আলোচিত