ছাতক প্রতিনিধি

১০ মে, ২০১৮ ২০:৩৮

ছাতকে মেধা ও মননে সুন্দর আগামী বিষয়ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

ছাতকে মানবিক উন্নয়ন কেন্দ্র পদক্ষেপের উদ্যোগে মেধা ও মননে সুন্দর আগামী বিষয়ক এক প্রতিযোগিতা বৃহস্পতিবার (১০ মে) উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা ৬টি শিক্ষা প্রতিষ্ঠানের ৬০জন প্রতিযোগী নৈতিকতা ও মূল্যবোধ, সৃজনশীল লেখা, বুদ্ধিমত্তা যাচাই ও নেতৃত্বের গুণাবলী বিষয়ে প্রতিযোগিতায় অংশ নেয়। অংশ গ্রহণকারীদের মধ্য থেকে মেধা তালিকায় শীর্ষ ১০ জনকে জেলা পর্যায়ে অনুষ্ঠিতব্য প্রতিযোগিতায় অংশ নেয়ার জন্য তালিকাভুক্ত করা হয় এবং উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠত্বের জন্য তাদের পুরস্কৃত করা হয়।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পুলিন চন্দ্র রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, পদক্ষেপের সহকারী ব্যবস্থাপক রফিকুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পদক্ষেপ সিলেটের এরিয়া ম্যানেজার মনিরুজ্জামান মিয়া, উপজেলা একাডেমিক সুপারভাইজার সোয়েব আহমদ।

এতে আরো বক্তব্য রাখেন, পদক্ষেপের উপজেলা ব্রাঞ্চ ম্যানেজার পরিতোষ দাস। প্রতিযোগিতায় চন্দ্রনাথ বালিকা উচ্চ বিদ্যালয়, ছাতক বহুমুখী মডেল হাইস্কুল, গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়, এসপিপিএম উচ্চ বিদ্যালয়, হাজী কমর আলী উচ্চ বিদ্যালয় ও আয়াজুর রহমান উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ নেয়।

প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করে ছাতক বহুমুখী মডেল হাইস্কুলের ছাত্র গৌতম দাস দীপ্ত, চন্দ্রনাথ বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী আফসানা ইসলাম ও শতাব্দী কর চৌধুরী যথাক্রমে ২য় ও ৩য় স্থান অধিকার করে।

আপনার মন্তব্য

আলোচিত