নিজস্ব প্রতিবেদক

১৮ জুন, ২০১৮ ১৪:৫৮

শিবগঞ্জে তাহমিন হত্যায় মামলা দায়ের, গ্রেপ্তার ১

সিলেট নগরীর শিবগঞ্জে মশিউর রহমান তাহমিন হত্যার অভিযোগে ৮ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করা হয়েছে। রোববার (১৭ জুন) রাত পৌনে ১২টার দিকে নিহতের বাবা মুজিবুর রহমান বাদী হয়ে শাহপরান থানায় এ মামলাটি দায়ের করেন বলে জানান শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন।

তিনি সিলেটটুডে টোয়েন্টিফোরকে আরো জানান, রাতেই কয়েস আহমদ (১৮) নামে এক অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে দুপুরে আদালতে তোলা হবে বলেও জানান তিনি। গ্রেপ্তার কয়েস আহমদ বর্তমানে সিলেট নগরীতে বসবাস করলেও সে মৌলভীবাজারের কুলাউড়ার বাসিন্দা।

এর আগে তাহমিন হত্যার পরপরই জিজ্ঞাসাবাদের জন্য রাফাত হোসেন (১৭) নামে নিহতের এক বন্ধুকে হেফাজতে নেয় শাহপরান থানা পুলিশ।

প্রসঙ্গত, শনিবার (১৬ জুন) রাত ১০টার দিকে সিলেট নগরীর শিবগঞ্জ মিতালি ফার্মেসির উল্টোদিকের গলির ভেতরে কয়েকজন মিলে তাহমিনকে গলা ও গালে ছুরিকাঘাত করে। এ সময় তাহমিন দৌড়ে মিতালি ফার্মেসির সামনে এসে পড়ে যায়। সেখানেই তার মৃত্যু হয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে।

পরিবারের দাবি, সন্ধ্যায় দিকে তাহমিনের কয়েকজন বন্ধু তাকে বাসা থেকে ডেকে নিয়ে যায়।

এদিকে, এ ঘটনায় একটি সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ। সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ করে দেখা গেছে, রাত ১০টা এক মিনিটে তাহমিন গলায় রক্তাক্ত অবস্থায় রাস্তা পার হচ্ছে। রাস্তা পারের পর সে মাটিতে পড়ে যায় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

সিসিটিভির ফুটেজে আরও দেখা যায়, কয়েকজন ছেলে দৌড়ে পালাচ্ছে। তবে ঘটনাটি রাস্তার ওপারে হওয়ায় দৃশ্যটি সিসিটিভিতে পুরোপুরি আসেনি। তবে রাস্তার বিপরীত দিকে কিছু একটা ঘটছে, তা উপস্থিত মানুষের ভাবভঙ্গিতে বোঝা যায়।

আপনার মন্তব্য

আলোচিত