নিজস্ব প্রতিবেদক

২১ জুন, ২০১৮ ১৫:২৮

আওয়ামী লীগের মনোনয়নপত্র জমা দিলেন কামরান ও সেলিম

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন আহমদ সেলিম।

বৃহস্পতিবার (২১ জুন) সকাল সাড়ে ১১টায় রাজধানীর ধানমন্ডিস্থ দলীয় কার্যালয়ে তাঁরা মনোনয়নপত্র জমা দেন।

এর আগে বুধবার (২০ জুন) তাঁরা দলীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি সিরাজ বখত, আব্দুল খালিক, সহসাধারণ সম্পাদক বিজিত চৌধুরী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক তপন মিত্র, শ্রম বিষয়ক সম্পাদক জুবের খান, আজহার উদ্দিন জাহাঙ্গীর, প্রিন্স সদরুজ্জামান, বেলাল খান, জাবেদ সিরাজ প্রমুখ।

মনোনয়নপত্র জমাদানকালে বদর উদ্দিন আহমদ কামরান সিলেট নগরীকে সুন্দর, পরিচ্ছন্ন ও সবুজ নগরী হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেছেন। সিলেটবাসীকে একটি মডেল নগরী উপহার দেওয়ার পাশাপাশি মানুষের সুখ-দু:খে পাশে দাঁড়ানোর অঙ্গীকার ব্যক্ত করেন তিনি।

তিনি আরো বলেন, বর্তমান সরকার উন্নয়নবান্ধব সরকার। এ সরকারের উন্নয়ন থেকে দেশের কোন অঞ্চলও বঞ্চিত হয়নি। আগামীতে সিলেট সিটিতেও এ সরকারের উন্নয়নের জোয়ারে ভাসবে।

মাহি উদ্দিন আহমদ সেলিম জানান, আমি আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা নিয়ে নির্বাচন করতে আগ্রহী। সে লক্ষ্যে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করে জমা দিয়েছি। নৌকা প্রতীক পেলে আমি মেয়র পদে নির্বাচন করবো। আওয়ামী লীগের মনোনয়ন না পেলে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ইচ্ছা আমার নেই।

তিনি আরও বলেন, দেশে বিদেশে বসবাসরত আওয়ামী লীগের নেতাকর্মী, আত্মীয়স্বজন, বন্ধু-বান্ধব ও শুভাকাঙ্ক্ষীরা আমাকে নির্বাচনে অংশগ্রহণের ব্যাপারে উদ্বুদ্ধ করেছেন। তাদের অনুরোধেই আমি নির্বাচন করতে আগ্রহী হয়েছি।

মনোনয়নপত্র সংগ্রহ করা নেতাদের মধ্য থেকে ২২ জুন একজনকে দলীয় প্রার্থী হিসেবে ঘোষণা করবে আওয়ামী লীগ।

আপনার মন্তব্য

আলোচিত