সিলেটটুডে ডেস্ক

১২ জুলাই, ২০১৮ ১৮:০৭

তৃণমূল নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান মিসবাহ সিরাজের

কামরানের সমর্থনে ১, ২ ও ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের যত উন্নয়ন ও সফলতা আছে তার সঠিক বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে। আওয়ামী লীগ একমাত্র এ দেশের মানুষের ভাগ্য পরিবর্তন করতে পারে। এ সংগঠনকে আরও শক্তিশালী করতে হবে। এ সংগঠনের জনসমর্থন বাড়াতে হবে। তিনি আগামী সিলেট সিটি করপোরেশন নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করতে তৃণমূল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

বৃহস্পতিবার (১২ জুলাই) দুপুর ১২টায় ১, ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দরগাহ গেইটস্থ হোটেল পায়রায় আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের সমর্থনে এক মতবিনিময় সভায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জুনেদ আহমদ শওকতের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুফতি আবুল খাবিরের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এস. এম. জাকির হোসাইন, সিলেট মহানগর আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল খালিক, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন ইসলাম কামাল, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী দুলাল, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৈয়দ ইফতিয়ার হোসেন পিয়ার, জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য এ জেড. রওশন জেবীন রুবা, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল বাছিত রুম্মান, সাবেক সহসভাপতি মো. আবুল হাসনাত (বুলবুল), সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষার, মুফতি তাহের আহমদ, আফিকুর রহমান, সাহেদুর রহমান বাবলু, মকবুল হোসেন, ফয়সল আহমদ তাপাদার, শহীদুল হক রিংকু, গৌছ আলম গেদু, পান্না লাল রায়, ওয়ারিছ মিয়া, ওয়াজিবুর রহমান সাহেদ, রাজু লস্কর, আলী মোস্তফা মিশকাজুর নুর, মুফতি শামীম, নাজমা খানসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত