সিলেটটুডে ডেস্ক

২৮ আগস্ট, ২০১৮ ২০:৩১

সিলেট হাইটেক পার্কে বিনিয়োগে সেমিনার ২ সেপ্টেম্বর

সিলেট হাই-টেক পার্ক (সিলেট ইলেক্ট্রনিক সিটি)-তে বিনিয়োগে উদ্যোক্তাদের উদ্বুদ্ধকরণের লক্ষে সেমিনারের আয়োজন করেছে বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষ ও দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি।   

প্রতিষ্ঠান দুটির যৌথ উদ্যোগে আগামী ২ সেপ্টেম্বর রোববার সকাল সাড়ে ৯ টায় সিলেট চেম্বারের কনফারেন্স হলে এই সেমিনার অনুষ্ঠিত হবে বলে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি।  

বিজ্ঞপ্তিতে বলা হয়, ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইমরান আহমদ এমপির সভাপতিত্বে উক্ত সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের মন্ত্রী মোস্তাফা জব্বার।

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মাননীয় প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. নজিবুর রহমান, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সচিব জুয়েনা আজিজ এবং বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের ব্যবস্থাপনা পরিচালক (সচিব) হোসনে আরা বেগম, এনডিসি।

উক্ত সেমিনারে উপস্থিত থাকার জন্য সিলেটের আইটি খাতের সাথে সংযুক্ত ব্যক্তিবর্গসহ সিলেট হাই-টেক পার্কে বিনিয়োগে আগ্রহী উদ্যোক্তাদেরকে সিলেট চেম্বারের সাথে যোগাযোগের জন্য অনুরোধ জানিয়ে সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আইটি খাতে সিলেট অঞ্চল অত্যন্ত সম্ভাবনাময়। এ সম্ভাবনাকে কাজে লাগাতে বর্তমান সরকার সিলেটের কোম্পানীগঞ্জে একটি হাই-টেক পার্ক নির্মাণের লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

আপনার মন্তব্য

আলোচিত