ছাতক প্রতিনিধি

০৪ সেপ্টেম্বর, ২০১৮ ২২:১৮

ধর্মের দোহাই দিয়ে ক্ষমতায় আসার আর সুযোগ নেই: এমপি মানিক

ছাতক-দোয়ারা থেকে নির্বাচিত সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন, এদেশে ধর্মের দোহাই দিয়ে রাষ্ট্র ক্ষমতায় আসার সুযোগ নেই। তথ্য প্রযুক্তির এ যুগে কচু পাতায় ধানের শীষ দেখিয়ে এদেশের মানুষকে আর বিভ্রান্ত করা যাবে না।

মঙ্গলবার (০৪সেপ্টেম্বর) বিকেলে ছাতকের ছৈলা আফজালাবাদ ইউনিয়নের বাংলাবাজার সামারুন্নেছা উচ্চ বিদ্যালয়কে কলেজে রুপান্তর ও ২টি একাডেমিক ভবনের উদ্বোধন উপলক্ষে তাকে দেওয়া  গণসংবর্ধনায় তিনি আরও বলেন শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, বিদ্যুৎ সর্বক্ষেত্রেই ছাতক-দোয়ারায় উন্নয়নের হাওয়া বইছে। ছাতক- দোয়ারায় দুটি কলেজের স্থলে শুধুমাত্র আওয়ামীলীগ সরকারের আমলেই ১৯টি কলেজ স্থাপন করা হয়েছে।

বিদ্যালয় পরিচালনা কমিটির প্রতিষ্টাতা সভাপতি বশির আহমদের সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি পরিমল দেবনাথের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সোহেল আহমদ, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, শিক্ষা অধিদপ্তর সিলেট অঞ্চলের নির্বাহী প্রকৌশলী নাজমুল হাকিম, ছাতক উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক সৈয়দ আহমদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পুলিন চন্দ্র রায়, ইউপি চেয়ারম্যান গয়াছ আহমদ, সুনামগঞ্জ শিক্ষা অধিদপ্তরের সহকারী প্রকৌশলী শামসুল আরেফিন, আওয়ামীলীগ নেতা আফজাল হোসেন, বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক জগদীশ চন্দ্র দত্ত, ইউপি চেয়ারম্যান আওলাদ হুসেন, বিল্লাল আহমদ, প্রবাসী জামাল উদ্দিন গিয়াস, ছাতক উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ওবায়দুর রউফ বাবলু, গোবিন্দগঞ্জ কলেজ ছাত্রলীগের সভাপতি তাজামুল হক রিপন প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত