গোলাপগঞ্জ প্রতিনিধি

০৬ অক্টোবর, ২০১৮ ২১:২৬

গোলাপগঞ্জের উন্নয়ন মেলায় শ্রেষ্ঠ সেবাদানকারী প্রতিষ্ঠান পল্লী বিদ্যুৎ

গোলাপগঞ্জে ৩ দিন ব্যাপী উন্নয়ন মেলা সমাপ্ত হয়েছে। শনিবার (৬ অক্টোবর) সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে এ মেলার সমাপ্তি ঘোষণা করা হয়।

সমাপনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমানের সভাপতিত্বে, সমবায় কর্মকর্তা জামাল মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় শ্রেষ্ঠ সেবা দানকারী প্রতিষ্ঠানের মধ্যে পুরস্কার প্রদান করা হয়।

গত বৃহস্পতিবার (৪ অক্টোবর) বাংলাদেশের প্রতিটি অঞ্চলের মতো গোলাপগঞ্জেও উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়। গোলাপগঞ্জে উন্নয়ন মেলায় মোট ৪১টি প্রতিষ্ঠানের পক্ষ থেকে স্টল দেয়া হয়।

৩ দিনের এ উন্নয়ন মেলা থেকে ৪১১ জন বিদ্যুৎ গ্রাহককে নতুন সংযোগ প্রদান ও ৫ শতাধিক লোককে বিদ্যুৎ বিষয়ে পরামর্শ দেয়ায় শ্রেষ্ঠ সেবাদানকারী প্রতিষ্ঠান হিসেবে পল্লী বিদ্যুৎ গোলাপগঞ্জ জোনাল অফিসকে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসেবে প্রথম পুরস্কার প্রদান করা হয়।

ডা. মোহাম্মদ ইব্রাহিমের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া সমাপনী অনুষ্ঠানের সভায় উপজেলা নির্বাহী অফিসার মামনুর রহমান তার বক্তব্যে বলেন, সরকারের উন্নয়ন সাধারণ মানুষের সামনে তুলে ধরে তা অবহিত করার জন্য দেশের প্রতিটি উপজেলায় উন্নয়ন মেলার আয়োজন করা হয়েছে। দেশ এগিয়ে যাচ্ছে আমরা পিছনের দিকে তাকালে চলবে না। সকল পেশার মানুষ নিজ নিজ অবস্থান থেকে সরকারের ভাল কাজের স্বীকৃতি দেয়া প্রয়োজন।

সমাপনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমন্ত ব্যানার্জী, গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (অপারেশন) দেলোয়ার হোসেন, জেলা আওয়ামীলীগ নেতা সৈয়দ মিছবাহ উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শফিকুর রহমান।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার খায়রুল আমিন, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সচিব, গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি আব্দুল আহাদ, পল্লী বিদ্যুৎ গোলাপগঞ্জ জোনাল অফিসের ডিজিএম মামুন অর রশিদ, মাধ্যমিক শিক্ষাকর্মকর্তা অভিজিৎ কুমার পাল, সমাজসেবী নাজিম লস্কর, দেলোয়ার হোসেন দুল প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত