নিজস্ব প্রতিবেদক

০১ ডিসেম্বর, ২০১৮ ২৩:৫৫

শিক্ষামন্ত্রীর উপস্থিতিতে আ. লীগের কর্মীসভায় হাতাহাতি, সড়ক অবরোধ

সিলেটের বিয়ানীবাজারে আলীনগর ইউনিয়নে আওয়ামী লীগের কর্মীসভায় হাতাহাতির ঘটনা ঘটেছে। শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদও এই কর্মীসভায় উপস্থিত ছিলেন।

দুইপক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়ার পর বিক্ষোভ সিলেট-জকিগঞ্জ সড়ক অবরোধ করে রাখে। আধাঘণ্টা পর পুলিশ বিক্ষোভকারীদের সরিয়ে যান চলাচল স্বাভাবিক করে।

নির্বাচনকে কেন্দ্র করে শনিবার সন্ধ্যায় বিয়ানীবাজারের আলীনগর ইউনিয়ন আওয়ামী লীগের কর্মীসভার আয়োজন করা হয়। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম জায়গীরদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনিরের সঞ্চালনায় অনুষ্ঠিত এই কর্মীসভায় প্রধান অতিথি ছিলেন শিক্ষামন্ত্রী ও এ আসনে আওয়ামী লীগের প্রার্থী নুরুল ইসলাম নাহিদ।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মাইকে বক্তৃতা দেওয়াকে কেন্দ্র করে এই ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটে। কর্মীসভায় উপজেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্ট্রার আব্দুল খালিককে বক্তৃতা করতে আহবান জানানো হলে সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি আহবাবুর রহমান খান শিশু এসময় তার বক্তৃতা দেওয়া কথা বলে মাইক কেড়ে নেন। এতে দুইপক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়।

এসময় শিক্ষামন্ত্রীর হস্তক্ষেপে দুইপক্ষ শান্ত হয়। এরপর সভার কাজ সংক্ষিপ্ত করে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বক্তব্য দেন।

সভা শেষে একপক্ষ সিলেট-জকিগঞ্জ সড়ক অবরোধ করে।

এ সভায় বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাসিব মনিয়া, সাধারণ সম্পাদক আতাউর রহমান খান, সহসভাপতি হারুন হেলাল চৌধুরী, ফখরুল আলম চৌধুরীও উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি আহবাবুর রহমান খান শিশু বলেন, সভার শেষ পর্যায়ে আমি মিছিল নিয়ে সভাস্থলে গিয়ে মাইকে উঠলে সামান্য হাতাহাতি হয়। পরে দুপক্ষই শান্ত হয়। রাজনৈতিক অনুষ্ঠানে এরকম ছোটখাটো ঘটনা ঘটতেই পারে।

আপনার মন্তব্য

আলোচিত