সুনামগঞ্জ প্রতিনিধি

১৪ ফেব্রুয়ারি , ২০১৯ ২১:৩০

দিরাই-শাল্লায় ফসলরক্ষা বাঁধ পরিদর্শনে পুলিশ সুপার

সুনামগঞ্জের দিরাই ও শাল্লায় হাওরের ফসলরক্ষা বাঁধ পরিদর্শন করেছেন সুনামগঞ্জ জেলার পুলিশ সুপার বরকত উল্লাহ।

বুধবার (১৩ ফেব্রুয়ারি) তিনি দিরাই উপজেলার কালিকোটা হাওর উপ-প্রকল্পের ৫০, ৫১ ও উগদলবিল হাওর উপ-প্রকল্পের ৫২নং প্রকল্প এবং শাল্লা উপজেলার উগদবিল হাওরের ৪০, ৪১, ৪২, ৪৫ ও ৬৭নং প্রকল্প সমূহ পরিদর্শন করেন।

পরিদর্শনকালে তিনি সংশ্লিষ্ট বাঁধের কাজের গুণগতমান নিয়ে প্রশ্ন তোলে পিআইসি’র সভাপতি ও সদস্য সচিবদের উদ্দেশ্যে বলেন, বাঁধের কাজে কোনোরূপ গাফিলতি ও অনিয়ম আমরা সহ্য করবো না। সেই সাথে নির্ধারিত সময়ের মধ্যে নিয়ম মেনে সঠিকভাবে বাঁধের কাজ শেষ করার তাগিদ দেন তিনি।  

দিরাইয়ের ৫১নং পিআইসি’র কাজের গতি ও মান নিয়ে তিনি অসন্তোষ প্রকাশ করেন। পরে শাল্লা উপজেলার বাঁধ সমূহ পরিদর্শনকালে পিআইসি’র লোকজনদের উদ্দেশ্যে বলেন, বাঁধে শুধু মাঠি ফেললে হবে না, ভালোভাবে কম্প্রেকশন করতে হবে। এসময় তিনি এলাকার সাধারণ লোকজনের সাথে কথাও বলেন এবং বাঁধের কাজে সবাইকে তদারকি করার অনুরোধ জানান। এসময় তিনি পিআইসি’র লোকজনের উদ্দেশ্যে বলেন বাঁধ পরিদর্শনে আমরা আবারো আসবো। সঠিকভাবে বাঁধের কাজ না হলে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

বাঁধ পরিদর্শনকালে সাথে ছিলেন, ডিবি সুনামগঞ্জের অফিসার ইনচার্জ কাজী মুক্তাদির, শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল মুক্তাদির হোসেন, দিরাই থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল, শাল্লা থানার অফিসার ইনচার্জ মো. আশরাফুল ইসলাম, পওর বিভাগের শাল্লা উপজেলা শাখা কর্মকর্তা ও উপ-সহকারী প্রকৌশলী শমশের আলী মন্টু, দিরাই-শাল্লা থানার কয়েকজন পুলিশ কর্মকর্তাসহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত