নিজস্ব প্রতিবেদক

১৩ মার্চ, ২০১৯ ১৯:৪৪

মদিনা মার্কেটে ছাত্রলীগ কর্মী হত্যায় ১৮ জনের বিরুদ্ধে মামলা

সিলেট নগরীর মদিনা মার্কেট এলাকায় ছাত্রলীগ সাব্বির আহমদ (২০) কে হত্যার ঘটনায় ১৮ জনের কিরুদ্ধে থানায় মামলা হয়েছে। হত্যার একদিন পর বুধবার বিকেলে নিহতের বাবা বাবা অলিউর রহমান বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

মামলায় ১০ জনের নাম উল্লেখ করে আরো ৮ জনকে অজ্ঞাতনামা হিসেবে অভিযুক্ত করা হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার রাতেই আটককৃত ৩ জনকে পুলিশ মামলায় গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ।

কতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিয়া জানান, হত্যাকান্ডের পর মঙ্গলবার রাতে মদিনা মার্কেট এলাকা থেকে রাজু মিয়া, সাকিন নুর তালুকদার ও তাজুল আহমদকে আটক করা হয়। তাদের এই মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। এজাহারভূক্ত আসামিদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

প্রসঙ্গত, গত মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে মদিনা মার্কেট এলাকায় কামারপট্টিতে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বের জেরে নগরীর নগরীর কানিশাইল মজুমদারপাড়ার অলিউর রহমানের ছেলে ছাত্রলীগকর্মী সাব্বির আহমদকে ছুরিকাঘাতে খুন করা হয়।

পুলিশ জানায়, মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে সিলেট নগরীর মদিনা মার্কেট এলাকার একটি কলোনি থেকে রাজু ও সাকিন নূরকে আটক করা হয়। পরবর্তীতে রাতে অভিযান চালিয়ে তাজুল আহমদকে আটক করা হয়েছে। আটককৃতদের মধ্যে রাজু দক্ষিণ সুরমা সরকারি কলেজ এবং সাকিন শাহ খুররম ডিগ্রি কলেজের ছাত্র বলে জানা গেছে।

আপনার মন্তব্য

আলোচিত