দিরাই প্রতিনিধি

১৫ জুন, ২০১৯ ১৭:২৩

দিরাইয়ে সাংবাদিকদের সাথে সাবেক যুগ্ম সচিবের মতবিনিময়

দিরাই প্রেসক্লাব ও দিরাই অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের সাবেক যুগ্ম সচিব দিরাই'র সন্তান মো. মিজানুর রহমান।

শনিবার (১৫ জুন) দুপুরে উপজেলা পরিষদের হাসপাতাল রোডের কালনী ভিউ কার্যালয়ের এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় মিজানুর রহমান বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা, আমি যখন ঢাকা বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করি তখন জাতীয় দৈনিক সংবাদ পত্রিকায় কাজ করি। সে সময় থেকে আমার সাংবাদিকদের সাথে সখ্যতা গড়ে ওঠে সে সম্পর্ক এখন ও বজায় রেখেছি।

দেশের প্রতিটি প্রগতিশীল আন্দোলনে সাংবাদিকদের ভূমিকা প্রশংসনীয় উল্লেখ করে তিনি বলেন, আপনার হচ্ছেন জাতীর দর্পণ, আপনার সব সময় বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করবেন। কারণ বস্তু নিষ্ট সংবাদ দেশের জন্য কল্যাণ বয়ে আনে আর মিথ্যা সংবাদ দেশের জন্য হয় ক্ষতির কারণ। আপনারা সংবাদিকতার পাশাপাশি অন্য যে কোনো পেশার নিজিকে নিবেদিত রাখবেন কারণ শুধু সাংবাদিকতা করে দিরাইর মতো মফস্বল এলাকায় সংসার চালানো কষ্টকর হবে। আপনার লোভ লালসার ঊর্ধ্বে থেকে কাজ করে যান। নিশ্চয় জাতি আপনাদের কথা আজীবন স্মরণ রাখবে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন দিরাই প্রেসক্লাবের সভাপতি সামছুল ইসলাম সরদার খেজুর, দিরাই অনলাইন প্রেসক্লাব সভাপতি মুজাহিদুল ইসলাম সর্দার, প্রেসক্লাব সহসভাপতি জুবের সরদার দিগন্ত, অর্থ সম্পাদক সৈদুর রহমান তালুকদার,  সম্পাদক সুবীর দেব শাওন, প্রেসক্লাব সদস্য রুহুল আমিন, মুক্তার হোসেন,সালমান মিয়া,জাতীয় হিন্দু ঐক্য পরিষদের আহবায়ক অনন্ত মল্লিক, যুবনেতা সুমন মিয়া প্রমুখ ।

আপনার মন্তব্য

আলোচিত