বানিয়াচং প্রতিনিধি

২৪ জুলাই, ২০১৯ ১৩:০১

সাংবাদিকের ছেলের মৃত্যুতে বানিয়াচং প্রেসক্লাব নেতৃবৃন্দের শোক

দৈনিক হবিগঞ্জের আয়না, দৈনিক ডেসটিনি পত্রিকার বানিয়াচং প্রতিনিধি ও বানিয়াচং প্রেসক্লাবের সদস্য মো. আব্দাল মিয়ার বড় ছেলে মাহমুদুল হাসান সজিব (১৪) মারা গেছে। তার এই অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বানিয়াচং প্রেসক্লাব নেতৃবৃন্দ।

বুধবার (২৪ জুলাই) ভোর সাড়ে ৫টায় চিকিৎসাধীন অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে সে মারা যায়।

সজিব বানিয়াচং এল আর সরকারি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। সে দীর্ঘদিন ধরে লিভারের সমস্যায় ভুগছিল।

পারিবারিক সূত্রে জানা যায়, সজিবের এই সমস্যাটি ছোটবেলায় দেখা দিয়েছিল। তখন চিকিৎসা করে মোটামোটি সুস্থ হয়ে উঠে সে। হঠাৎ করে মঙ্গলবার রাতে তার নিজ বাড়িতে রক্ত বমি করতে শুরু করে সজিব। এ অবস্থায় দ্রুত তাকে বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান তার স্বজনরা। সেখানে সজিবের অবস্থার অবনতি হলে হবিগঞ্জ সদর হাসপাতালে রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক। সদর হাসপাতালে নেওয়ার পর সজিবের শারীরিক অবস্থা আরও অবনতির দিকে যায়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন দায়িত্বরত চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায়ই মৃত্যুর কোলে ঢলে পড়ে মেধাবী ছাত্র সজিব।

সাংবাদিক আব্দাল মিয়ার ছেলে সজিবের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন বানিয়াচং প্রেসক্লাব সভাপতি হেমায়েত আলী খান, সাধারণ সম্পাদক তোফায়েল রেজা সোহেল, প্রচার সম্পাদক রায়হান উদ্দিন সুমনসহ প্রেসক্লাব নেতৃবৃন্দ।

সজিবের জানাজার নামাজ (বুধবার) দুপুর ২টায় স্থানীয় এল আল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে।

পরে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে।

 

আপনার মন্তব্য

আলোচিত