বিশ্বনাথ প্রতিনিধি

২৫ জুলাই, ২০১৯ ২০:১৮

ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে বিশ্বনাথে মানববন্ধন

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে সিলেটের ‘বিশ্বনাথ ফ্রেন্ডস ক্লাব’।

বৃহস্পতিবার (২৫ জুলাই) বিকেলে স্থানীয় বাসিয়া ব্রিজে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

যুব সংগঠক ও সংস্কৃতিকর্মী নওশাদ আহমদের সভাপতিত্বে ও রেদওয়ানুল ইসলাম হৃদয়ের সঞ্চালনায় মানববন্ধন পরবর্তী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন বিশ্বনাথ এইট ইউকের সাধারণ সম্পাদক চৌধুরী আলী আনহার শাহান, বিশেষ অতিথির বক্তব্য দেন শিক্ষানুরাগী সাদিক সিরাজী, বাচাও বাসিয়া ঐক্য পরিষদের আহবায়ক ফজল খান, সংগঠক মাহবুবুর রহমান দোয়েল ও  রফিক আহমদ রাজু।

মানববন্ধনে বক্তারা বলেন, দেশের তরুণ প্রজন্মের একজন আইডল ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে মানহানি করা হয়েছে। অবিলম্ভে তার বিরুদ্ধে মামলা প্রত্যাহারসহ প্রিয়া সাহাকে গ্রেপ্তারপূর্বক আইনি ব্যবস্থা গ্রহণ করা হোক। তা না হলে প্রয়োজনে আরও কঠোর কর্মসূচি দেওয়া হবে।

মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন, শিক্ষানুরাগী সিতার মিয়া, নাজমুল ইসলাম, সেলিম রহমান, আব্দুল মুতালিব, মমশাদুর রশীদ, আরিফুল ইসলাম, নুরুল ইসলাম মুবিন, আব্দুল গফ্ফার, সুমন আহমদ, আব্দুল করিম, আব্দুল ওয়াহিদ, শামসুল ইসলাম, আফজাল মিয়া, রায়হান আহমদ, আব্দুল মুকিদ, সুজেল মিয়া, জয়নাল উদ্দিন, ইসলাম উদ্দিন প্রমুখ।


আপনার মন্তব্য

আলোচিত