বড়লেখা প্রতিনিধি

০৪ আগস্ট, ২০১৯ ০০:৪৮

গুজব প্রতিরোধে বড়লেখার দৌলতপুর মাদ্রাসায় প্রচারণা

মৌলভীবাজারের বড়লেখার নিজবাহাদুরপুর ইউনিয়নের পরগনাহী দৌলতপুর সিনিয়র আলিম মাদ্রাসায় ছেলেধরা গুজব আতঙ্ক কাটাতে ও ডেঙ্গুজ্বর মোকাবেলায় সচেতনতামূলক প্রচারণা চালানো হয়েছে। শনিবার (০৩ আগস্ট) দুপুরে শাহবাজপুর পুলিশ তদন্ত কেন্দ্রের উদ্যোগে শ্রেণীকক্ষে শিক্ষার্থীদের গুজবে আতঙ্কিত না হওয়ার জন্য উদ্বুদ্ধ করা হয়।

এই সময় কাউকে সন্দেহ হলে নিজের হাতে আইন তুলে না নেওয়া বা গনপিটুনা না দিয়ে পুলিশকে খবর দেয়ার অথবা জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন করার আহ্বান করা হয়।

পরগনাহী দৌলতপুর সিনিয়র আলিম মাদ্রাসার শ্রেণীকক্ষে প্রধান অতিথির বক্তব্য রাখেন শাহবাজপুর পুলিশ তদন্ত কেন্দের উপ-পরিদর্শক (এসআই) রতন কুমার হালদার।

এ সময় অধ্যক্ষ হাফিজ মাওলানা লুৎফুর রহমান, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মহিন উদ্দিন, মিঠুন দাস, মাদ্রসা পরিচালনা পর্ষদের সদস্য কাজী রমিজ উদ্দিন, ইংরেজী প্রভাষক আমিনুল ইসলাম, বাংলা প্রভাষক প্রভাষক মনিরুজ্জামান, আরবী প্রভাষক মাওলানা আব্দুল কাদির, আরবী প্রভাষক মাওলানা মিছবাহ উদ্দিন, শিক্ষক মাওলানা কমর উদ্দিন, পুলিশ কনস্টেবল পলাশ দে বর্মা, সমাজসেবক লুৎফুর রহমান, সামসুদ্দিন মনজু প্রমুখ উপস্থিত ছিলেন।

অপরদিকে এদিন নিজবাহাদুরপুর ইউনিয়নের ইটাউরি মহিলা আলিম মাদ্রাসায়ও ছেলেধরা গুজব আতঙ্ক কাটাতে ও ডেঙ্গুজ্বর মোকাবেলায় সচেতনতামূলক প্রচারণা চালানো হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত