বড়লেখা প্রতিনিধি

২৯ আগস্ট, ২০১৯ ১৯:১১

বড়লেখায় ব্যাটারিচালিত রিকশা বন্ধের দাবিতে মানববন্ধন

মৌলভীবাজারের বড়লেখায় ব্যাটারিচালিত রিকশা চলাচল বন্ধের দাবিতে মানববন্ধন করা হয়েছে। বড়লেখা উপজেলা অটো টেম্পু সিএনজি সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন এই মানববন্ধন করেছে। বৃহস্পতিবার (২৯ আগস্ট) বিকেল চারটায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে এ মানববন্ধন হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, এসব ব্যাটারিচালিত রিকশা আটকে উচ্চ আদালতের নির্দেশনা থাকলেও তা করছে না প্রশাসন। ব্যাটারিচালিত রিকশায় প্রায়ই দুর্ঘটনা ঘটছে। শহরে যানজট হচ্ছে। ব্যাটারি চার্জ দিতে গিয়ে প্রতিদিন অনেক বিদ্যুৎ অপচয় হচ্ছে। ফলে বড়লেখায় প্রতিদিন ঘন ঘন বিদ্যুৎ বন্ধ হচ্ছে।

বক্তারা আরও বলেন, আদালতের নির্দেশনা মেনে তা বন্ধ করে দিলে শহরে যানজট কমে আসবে। বিদ্যুৎ সাশ্রয় হবে। তাই এসব রিকশা চলাচল বন্ধ করতে হবে। আমরা বিশ্বাস করি পৌর কর্তৃপক্ষ ও প্রশাসন যথাযথ পদক্ষেপ গ্রহণ করবেন। পনেরো দিনের মধ্যে এই অবৈধ রিকশা শহরে চলাচল বন্ধ না হলে আমরা আন্দোলনে নামব।

মানববন্ধনে সভাপতিত্ব করেন উপজেলা অটো টেম্পু সিএনজি সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি আবুল হোসেন। কোষাধ্যক্ষ সবুজ আহমদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জেলার সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা কমিটির সাধারণ সম্পাদক আব্দুল হক, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মতিন, সাংগঠনিক সম্পাদক সুমন আহমদ, কার্যকারী সদস্য বদরুল ইসলাম প্রমুখ। প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত