কুলাউড়া প্রতিনিধি

২৯ আগস্ট, ২০১৯ ১৯:৫৯

কুলাউড়ায় শিক্ষিকার বাসায় চুরি, স্বর্ণালঙ্কার লুটের অভিযোগ

কুলাউড়া পৌরশহরের মাগুরা আবাসিক এলাকায় একটি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার ভাড়া বাসায় তালা ভেঙে দিনে দুপুরে চুরি সংঘটিত হয়েছে বলে জানা গেছে। এসময় ওই শিক্ষিকার বাসার আলমারি ভেঙে সাড়ে ৫ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৫০ হাজার টাকা লুট করা হয়েছে বলে শিক্ষিকা অভিযোগ তুলেছেন।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) দুপুরে উপজেলারা আলালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শামছুন্নাহার বেগম বিদ্যালয়ে থাকাকালীন এ ঘটনাটি ঘটে বলে জানা গেছে।

চুরি হওয় বাসার বাসিন্দারা জানান, “বৃহস্পতিবার সকালে মেয়েকে স্কুলে পাঠিয়ে শিক্ষিকা শামছুন্নাহার ও তাঁর স্বামী নিজেদের কর্মস্থলে চলে যান। বিকেল ৪ টার দিকে তাঁদের মেয়ে স্বপ্ন স্কুল থেকে বাসায় এসে দেখে ঘরের দরজা ভাঙা। পরে স্বপ্ন তার মা বাবাকে মোবাইলে বিষয়টি জানায়। তাঁরা এসে দেখেন ঘরের ভিতর আলমারি ভেঙে নগদ টাকাসহ স্বর্ণালঙ্কার নিয়ে যায় চোরেরা।

তারা আরও জানান, চোরেরা দরজার তালা ভেঙে ঘরে ঢুকে আলমারি ভেঙে সাড়ে ৫ ভরি স্বর্ণালঙ্কার এবং ৫০ হাজার টাকা নিয়ে গেছে। এ ব্যাপারে থানায় সাধারণ ডায়েরী করবেন বলেও জানান তারা।

শিক্ষিকা শামছুন্নাহার বেগম একই উপজেলার বেসরকারি ক্ষুদ্রঋণ প্রদানকারী সংস্থা ‘দিশা’ কুলাউড়ার ব্যবস্থাপনা পরিচালক মো. আকলুম আলীর স্ত্রী এবং পৌর শহরের মাগুরা এলাকার একটি বাসায় ভাড়া থাকেন তারা।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন কুলাউড়া থানার শিক্ষানবিশ উপ পরিদর্শক (এসআই) হযরত আলীসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা।

এ ব্যাপারে কুলাউড়া থানার শিক্ষানবিশ উপ পরিদর্শক (এসআই) হযরত আলী বলেন, “অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।”

আপনার মন্তব্য

আলোচিত