সুনামগঞ্জ প্রতিনিধি

৩১ আগস্ট, ২০১৯ ১৮:০১

টাঙ্গুয়ার হাওরে বিদেশি মদসহ পর্যটকবাহি ট্রলারের মালিক আটক

বিপুল পরিমাণ বিদেশি মদসহ সুনামগঞ্জের টাঙ্গুয়ার হাওরে পর্যটকবাহি ট্রলারের মালিক আশরাফুল ইসলামকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৩০আগষ্ট) রাতে সুনামগঞ্জের ট্যাকেরঘাট চুনাপাথর খনি প্রকল্প নৌকাঘাট থেকে তাকে আটক করা হয়। আটক আশরাফুল পার্শ্ববর্তী ধর্মপাশা উপজেলার মধ্যনগর থানার টেপিরকোণা গ্রামের ছমেদ মিয়ার ছেলে।

তাহিরপুর থানার কর্তব্যরত ডিউটি অফিসার এসআই মীর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানার ট্যাকেরঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই কবির হোসেনের নেতৃত্বে পুলিশের একটি চৌকস টিম শুক্রবার রাতে আশরাফকে ধরার জন্য ট্যাকেরঘাট অভিযান চালায়।  সেখানে প্রকল্পের নৌকা ঘাটে কার্টুন ভর্তি বিপুল পরিমাণ বিদেশি মদসহ তাকে আটক করা হয়।

থানায় নিয়ে আসার পর রাতেই পুলিশি জিজ্ঞাসাবাদে আশরাফ জানায়, শুক্রবার ভোরে মধ্যনগর নৌকাঘাট থেকে টাঙ্গুয়ার হাওর, শহীদ সিরাজ (নিলাদ্রী) লেক, লাকমা ছড়া, জাদুকাটা নদী ও শিমুল বাগান ভ্রমণে ঢাকা হতে আসে ৯ জনের একটি পর্যটক দল। তার মালিকানাধীন ভাড়ায় চালিত ট্রলার (বড় নৌকা) যোগে দিনভর বেড়ানো শেষে সন্ধ্যায় ট্যাকেরঘাট নৌকা ঘাটে ট্রলারটি নোঙ্গর করে রাত্রিযাপনের জন্য। এরপর পর্যটকদের চাহিদা মেটাতে স্থানীয় এক মাদক ব্যবসায়ীর সাথে আগাম মুঠোফোনে যোগাযোগ করে বিদেশি মদ সংগ্রহ করা হয়।

এ ব্যাপারে তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান বললেন, দীর্ঘদিন থেকে বেশ কয়েকটি স্থানীয় মাদক ব্যবসায়ী চক্র পর্যটকবাহি নৌকার মালিক, মাঝি ও সুকানিদের সাথে আঁতাত করে মাদক বিক্রি করে আসছিল আশরাফুল। টাঙ্গুয়ার হাওরসহ ট্যাকেরঘাট এলাকায় পর্যটকগণ যাতায়াতকালে তাদের মধ্যে বিভিন্ন ধরনের মাদক ও ইয়াবা সরবরাহ করার সুনির্দিষ্ট গোপন তথ্যের ভিত্তিতে নৌ মালিক আশরাফকে বিপুল পরিমাণ বিদেশি মদসহ পুলিশ আটক করে থানায় নিয়ে আসে।

আপনার মন্তব্য

আলোচিত