নিজস্ব প্রতিবেদক

৩১ আগস্ট, ২০১৯ ২১:২২

সিলেটে ৪ ছিনতাইকারী গ্রেপ্তার

সিলেট নগরীর বিভিন্ন স্থানে পৃথক পৃথক পুলিশি অভিযান পরিচালনা করে ৪ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে মোগলাবাজার থানা পুলিশ।

শুক্রবার (৩০ আগস্ট) রাত আড়াইটার দিকে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে শনিবার (৩১ আগস্ট) গণমাধ্যমে প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

মোগলাবাজার থানার সিনিয়র সহকারী পুলিশ কমিনার পলাশ রঞ্জন দে, আখতার হোসেন, অফিসার ইনচার্জ ও পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহাঙ্গীর বাদশসহ সঙ্গীয় অফিসার ও ফোর্সদের সমন্বয়ে অভিযান পরিচালনা করা হয়।  

গ্রেপ্তারকৃত আসামিদের নাম ও ঠিকানা - সাজন আহমদ সাগর (২১), পিতা-ফারুক আহমদ, সাং-হিচারগাঁও, থানা-বিশ্বম্ভরপুর, জেলা-সুনামগঞ্জ, বর্তমানে-সাং-ঘাইরদা, থানা-ওসমানীনগর, জেলা-সিলেট, জাহিদ হাসান (২১), পিতা-আব্দুস সালাম, সাং-তাজপুর, থানা-দিরাই, জেলা-সুনামগঞ্জ, বর্তমানে-জেলরোড পানসি হোটেলের পিছনের কলোনী, থানা-কোতোয়ালী, জেলা-সিলেট,  যিশু কর (১৯), পিতা-স্বপন কুমার কর, বাসা নং-মেঘনা সি-১৫, দাড়িয়াপাড়া, থানা-কোতয়ালী, জেলা-সিলেট, মো. রায়েছ আলী (২০), পিতা-মকবুল হোসেন, সাং-ইনসানপুর, থানা-জামালগঞ্জ, জেলা-সুনামগঞ্জ, বর্তমানে-সাং-গোটাটিকর, সেলিম মিয়ার কলোনী, গোটাটিকর প্রাইমারী স্কুলের পিছনে, থানা-মোগলাবাজার, জেলা-সিলেট।

পুলিশ জানায়, সিলেটের গোলাপগঞ্জ উপজেলার হাজীপুর লামাপাড়া গ্রামের মো. বশির উদ্দিন মো. রিফাত আহমদ (১৭) কদমতলী এলাকায় একটি থাই এ্যালুমিনিয়াম দোকানে কাজ করে। গত বৃহস্পতিবার (২৯ আগস্ট) কাজ শেষে বাড়ীতে ফেরার পথে কদমতলী পয়েন্টে একটি সিএনজি অটোরিকশাকে থামানোর জন্য সিগন্যাল দেয়। এসময় গোলাপগঞ্জ যাবে বললে  উপরোক্ত ছিনতাইকারীগণ তাকে সিএনজি অটোরিকশায় উঠায়। রাত অনুমান ৯টায় গাড়ীটি কুশিঘাট বাজার পার হয়ে পালপুর পৌঁছামাত্র পিছনের সিটের মাঝখানে বসা যাত্রী মো. রিফাত আহমদকে (১৭) দুষ্কৃতিকারীদের মধ্যে ২জন ছোরা ধরে। তারা রিফাতে গলায় ছোড়া ধরে প্রাণে হত্যার ভয় দেখায়। ঐসময় অন্যান্য দুষ্কৃতিকারীরা রিফাতকে উপর্যুপরি আঘাত করে  সাথে টাকা-পয়সা জোরপূর্বক নিয়ে যায়।

উক্ত বিষয়ে ভিকটিম রিফাতের মামা বাদী হয়ে মোগলাবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করলে তাহার অভিযোগের ভিত্তিতে উপরোক্ত আসামিদের বিরুদ্ধে মোগলাবাজার থানায় মামলা হয়।  মামলা নং-১৩, তারিখ-৩১/০৮/২০১৯খ্রিঃ, ধারা-আইন শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইন সংশোধনী/২০১৯ এর ৪/৫ রুজু করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিদেরকে আদালতে সোপর্দ করা হয় বলে জানান সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা।

আপনার মন্তব্য

আলোচিত