বিশ্বনাথ প্রতিনিধি

০১ সেপ্টেম্বর, ২০১৯ ২২:০৪

সিলেটের শ্রেষ্ঠ সহকারী কমিশনার ফাতেমা তুজ জোহরা

ভূমি সেবায় বিশেষ অবদান রাখায় ২০১৯ সালের সিলেট জেলার শ্রেষ্ঠ সহকারী কমিশনার (ভূমি) নির্বাচিত হয়েছেন বিশ্বনাথের এসিল্যান্ড ফাতেমা তুজ জোহরা।

রোববার (১ সেপ্টেম্বর) দুপুরে সিলেট জেলা পরিষদ অডিটোরিয়ামে ই-নামজারী বিষয়ক বিভাগীয় সঞ্জীবনী কর্মশালায় জেলার শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে আনুষ্ঠানিকভাবে ক্রেস্টসহ সম্মাননা সনদ প্রদান করা হয়।

সম্মাননা প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ সরকারের ভূমি মন্ত্রণালয়ের সচিব মাকসুদুর রহমান পাটোয়ারী। বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্বনাথ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা তুজ জোহরা।

তিনি এ প্রতিবেদককে বলেন, ঊর্ধ্বতন কর্মকর্তা ও ভূমি অফিসের সহকর্মীদের সহযোগিতার কারণেই তিনি শ্রেষ্ঠ হতে পেরেছেন। ভূমি সেবায় তিনি ঊর্ধ্বতন প্রশাসনিক কর্মকর্তাসহ সকলের সহযোগিতায় সফলতার ক্ষেত্রে আরও এগিয়ে যেতে সহযোগিতাও চেয়েছেন তিনি।

সিলেটের বিভাগীয় কমিশনার মো. মোস্তাফিজুর রহমান পিএএ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম, মৌলভীবাজারের জেলা প্রশাসক নাজিয়া শিরিন, হবিগঞ্জের জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ ও সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আবুল আহাদ।

আপনার মন্তব্য

আলোচিত