কমলগঞ্জ প্রতিনিধি

০১ সেপ্টেম্বর, ২০১৯ ২২:২৮

কমলগঞ্জে কলেজ ছাত্রীকে নির্যাতন: অভিযুক্ত গ্রেপ্তার

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনউষার স্কুল এন্ড কলেজের এক ছাত্রীকে রাস্তায় ফেলে নির্যাতনের ঘটনায় অভিযুক্ত সাইফুল খান (২৩) কে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (১ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার পতনউষা ইউনিয়নের বৃন্দাবনপুর নন্দগ্রাম এলাকা থেকে তাকে আটক করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) আনজির হোসেন জানান, শনিবার বেলা পৌনে ৩টায় ঘটনা ঘটার পর খবর পেয়ে বিকেল সাড়ে ৫টায় ছাত্রীর বাড়ি গিয়ে তার জবানবন্দি গ্রহণ করার পর থেকে আসামী বখাটেকে খোঁজ করা হয়। এদিকে আহত ছাত্রী শনিবার সন্ধ্যায় কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা সেবা গ্রহণ করে রোববার ছাড়পত্র নিয়ে নিজ বাড়ি ফিরে আসে।

তিনি আরও জানান, রোববার ছাত্রীর মা (ছয়ফুল বেগম) বাদী হয়ে সাইফুল খানকে একমাত্র আসামী করে একটি মামলা দায়ের করেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে রোববার বিকাল সাড়ে ৫টায় শমশেরনগর পুলিশ ফাঁড়ির এসআই আনজির হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল সাইফুলকে গ্রেপ্তার করে।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেন।

এর আগে শনিবার (৩১ আগস্ট) কলেজ থেকে বাড়ি ফেরার পথে টিলাগড় এলাকায় কলেজ ছাত্রীকে রাস্তায় ফেলে নির্যাতনসহ ছাত্রীর বুকের ওপর উঠে চাকু বের করে ভীতি প্রদর্শন করে অভিযুক্ত সাইফুল খান। এমনকি ছাত্রীর  কানের দুল, নাকফুল ও হাত ঘড়ি ছিনিয়ে নেয় সে। এ ঘটনায় রোববার সকালে ছাত্রীর মা বাদী হয়ে কমলগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

 

আপনার মন্তব্য

আলোচিত