নিজস্ব প্রতিবেদক

০১ সেপ্টেম্বর, ২০১৯ ২৩:২৩

রেঞ্জ পুলিশ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল সম্পন্ন, চ্যাম্পিয়ন সিলেট জেলা

সিলেট রেঞ্জ ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এ অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে সিলেট জেলা পুলিশ। রোববার (১ সেপ্টেম্বর) বিকেলে সিলেট জেলা পুলিশ লাইনস মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় আরআরএফ-কে ৪-৩ গোলে হারিয়ে এ কৃতিত্ব অর্জন করে সিলেট জেলা পুলিশ।

আরআরএফ, সিলেট কর্তৃক আয়োজিত টুর্নামেন্টের ফাইনাল খেলায় নির্ধারিত ৯০ মিনিটের মধ্যে কোন পক্ষ গোল করতে না পারায় রেফারি নিয়ম অনুযায়ী অতিরিক্ত ৩০ মিনিট বরাদ্দ করেন। এ সময়ের মধ্যে ও কোন পক্ষ গোল না পাওয়ায় টাইব্রেকারে খেলা গড়ায়। এরপর টাইব্রেকারে ৪-৩ গোলে আরআরএফ, সিলেটকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় সিলেট।

খেলা শেষে সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর সভাপতিত্বে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট রেঞ্জের ডিআইজি মো. কামরুল আহসান বিপিএম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এসএমপি সিলেটের কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম, আরআরএফ সিলেটের কমান্ড্যান্ট মাহমুদুর রহমান পিপিএম, সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র বিপিএম।

এছাড়া সিলেট জেলা পুলিশ ও আরআরএফ এর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এতে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে সিলেট রেঞ্জের ডিআইজি মো. কামরুল আহসান বিপিএম বলেন, পুলিশের নিয়মিত দায়িত্ব পালনের পাশাপাশি এ ধরনের প্রতিযোগিতায় অংশগ্রহণ তাদেরকে আরও উজ্জীবিত করবে। তিনি খেলাধুলায় অসামান্য অবদানের জন্য সাফ গেমসে পুলিশের কাবাডিতে রৌপ্য ও বক্সিং এ স্বর্ণপদক প্রাপ্তির উদাহরণ তুলে ধরেন। এরপর প্রধান অতিথি বিজয়ী দলের হাতে পুরষ্কার তুলে দেন।

প্রসঙ্গত, সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম যোগদানের পর জেলায় আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণের পাশাপাশি পুলিশ সদস্যদের শারীরিক ও মানসিক দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেন। ইতিমধ্যে তার সার্বিক তত্ত্বাবধানে জেলা ফুটবল টিমকে দক্ষ প্রশিক্ষক দ্বারা প্রশিক্ষণ প্রদান করে চৌকস করে তুলেন। যার ফলশ্রুতিতে আজকের এই ফলাফল।

আপনার মন্তব্য

আলোচিত