কমলগঞ্জ প্রতিনিধি

০৩ সেপ্টেম্বর, ২০১৯ ২০:০৮

কমলগঞ্জে মাদক বিরোধী মতবিনিময় সভা

চা বাগানসমূহকে মাদকমুক্ত করার লক্ষ্যে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর চা বাগানের ফাঁড়ি দেওছড়া চা বাগানে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকেল ৫টায় চা শ্রমিক, ছাত্র ও যুবকদের আয়োজনে মাদক বিরোধী সচেতনতামূলক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) অরুপ কুমার চৌধুরী।

দেওছড়া চা বাগান পঞ্চায়েত কমিটির সভাপতি শংকর রবিদাসের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন শমশেরনগর ইউনিয়নের চেয়ারম্যান মো. জুয়েল আহমদ, শমশেরনগর ইউনিয়নের ইউপি সদস্য ও  মাসিক চা মজদুর পত্রিকার সম্পাদক সীতারাম বীন ও জাগরণ যুব ফোরাম সভাপতি মোহন রবিদাসসহ চা শ্রমিক নেতৃবৃন্দ।

শমশেরনগর ইউনিয়নের সদস্য ও মাসিক চা মজদুর পত্রিকার সম্পাদক সীতারাম বীন বলেন, চা শিল্পাঞ্চলে মাদক বিক্রি, সেবন, দেশী মদ তৈরির কারখানা ও মদের পাট্টা বন্ধের দাবিতে ইতিমধ্যেই শমশেরনগর, কানিহাটি চা বাগানসহ বিভিন্ন চা বাগানে কর্মসূচি পালন করা হচ্ছে। তার অংশ হিসেবে মঙ্গলবার চা শ্রমিক ও তাদের পরিবার সদস্যদের সচেতন করতে মাদক বিরোধী সচেতনতা মূলক মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে। এটি এক ধরনের সতর্কতামূলক সভা। এর পর দেওছড়া চা বাগানে ঘরে চোলাই মদ তৈরি করা, মাদক বিক্রি  ও সেবন করা হলে কঠোর পদক্ষেপ গ্রহণ করে মাদক তৈরি ও বিক্রির আখড়া ভেঙ্গে গুড়িয়ে দেওয়া হবে।

আপনার মন্তব্য

আলোচিত