গোয়াইনঘাট প্রতিনিধি

২৮ অক্টোবর, ২০১৯ ১৮:০৯

গোয়াইনঘাটের উপজেলা পরিষদ চেয়ারম্যানের হাওর সড়ক নির্মাণ পরিদর্শন

গোয়াইনঘাটের লেঙ্গুড়া হাওর সড়ক পরিদর্শনে উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক

সিলেটের গোয়াইনঘাটের উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহমদ বলেছেন, আওয়ামীলীগ সরকার জনকল্যানে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। দেশের আনাচে কানাচে উন্নয়নে সরকারের তরফে বাস্তবায়িত হচ্ছে অগণিত উন্নয়ন প্রকল্প।

তিনি বলেন, সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাই পারেন এদেশকে এগিয়ে নিতে। তার সহজাত সেবার মানসিকতা দেশের মানুষের মনজয় করে নিয়েছে। তার অবিচল নেতৃত্বে উন্নয়নের এক নতুন কক্ষপথে এগুচ্ছে লাল সবুজের এই বাংলাদেশ। বর্তমান সরকার দেশের হাওরকেও আলোকিত করছে এবং হাওর কেন্দ্রিক নানা উন্নয়ন প্রকল্প প্রনয়ন করে তা বাস্তবায়ন করছে। হাওর জনগোষ্টির সমস্যার চিত্র প্রধানমন্ত্রী নিজে অবহিত। তাই তাদের কল্যানে তিনি নিজেই বাস্তবমুখি নানা প্রকল্প বাস্তবায়ন করেছেন। সরকার কৃষকের দোরগোড়ায় কৃষি উপকরণ পৌছে দিচ্ছে এবং তাদের কল্যানে নানামুখি উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়িত হচ্ছে। গোয়াইনঘাটেও সরকারের উন্নয়ন পরিকল্পনা রোডম্যাপ অনুসারে বাস্তবায়িত হচ্ছে। সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইমরান আহমদ এমপি গোয়াইনঘাটবাসির সেবার অগ্রদূত হয়ে কাজ করছেন। যোগাযোগ,অবকাঠামোগত আর শিক্ষাখাতে তার দৃষ্টিনন্দন প্রকল্প বাস্তবায়ন সারা দেশে একটি রোল মডেলও বলা চলে।

রোববার (২৭ অক্টোবর) বিকেল ৫টায় গোয়াইনঘাট উপজেলার ৪নং লেঙ্গুড়া ইউনিয়নের লেঙ্গুড়া হাওর সড়ক নির্মাণ কাজের পরিদর্শনকালে জনসাধারণের উদ্দেশ্যে উপরুক্ত কথাগুলো বলেন।

পরিদর্শনকালে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,সমাজসেবী আঃ হক,ইউপি সদস্য সাহেদ আহমদ,আবুল কালাম,যুবলীগনেতা মাসুক আহমদ,ফারুক আহমদ প্রমুখ। তিনি লেঙ্গুড়া হাওর সড়ক উন্নয়নে আসন্ন কর্মসৃজন প্রকল্প হতে উপজেলা পরিষদ থেকে ২লক্ষ ৫০ হাজার টাকা অর্থ বরাদ্ধের ঘোষনা দেন।

আপনার মন্তব্য

আলোচিত