কমলগঞ্জ প্রতিনিধি

০২ নভেম্বর, ২০১৯ ১৭:১৯

কমলগঞ্জে ৪৮তম সমবায় দিবস পালিত

'বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ের উন্নয়ন' এই প্রতিপাদ্যকে সামনে রেখে মৌলভীবাজারের কমলগঞ্জে ৪৮তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে।

শনিবার (২ নভেম্বর) সকাল ১১টায় কমলগঞ্জ উপজেলা প্রশাসন ও সমবায় অধিদপ্তরের আয়োজনে এবং ব্র্যাক-শেভরন জীবিকা প্রকল্পের সহযোগিতায় জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসের উদ্বোধন করে উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান।

পরে স্থানীয় সমবায়ীদের নিয়ে র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে উপজেলা পরিষদ হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা সমবায় অফিসার আশুতোষ দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাব উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী ইমতিয়াজ আহমেদ বুলবুল, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আব্দুল হান্নান চিনু, কমলগঞ্জ প্রেসক্লাব সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান।

ব্র্যাক প্রতিনিধি আসাদুল হকের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কমলকুঁড়ি সম্পাদক পিন্টু দেবনাথ, সমবায়ী কয়েস আহমদ, সুভাষ ধর, শোভাসিনী সিনহা, ব্র্যাক জীবিকা প্রকল্পের স্পেশালিস্ট ফান্ড ম্যানেজমেন্ট সাইফুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে বনবিষ্ণুপুর সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি, উদয়ন সঞ্চয় ঋণদান, লংগুছড়া পানি ব্যবস্থাপনা, উত্তর বালিগাঁও ও শাপলা গ্রাম উন্নয়ন সমবায় সমিতির লিমিটেডকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত