গোয়াইনঘাট প্রতিনিধি

০১ ডিসেম্বর, ২০১৯ ১২:৫০

ইউনিয়ন পরিষদকে সরকার ডিজিটাল ও আধুনিক করেছে: ইমরান

প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেছেন, ভোগান্তি কমাতে এবং নাগরিক সেবা আরও সহজতরকরণে সরকার দেশের প্রতিটি এলাকায় ইউনিয়ন পরিষদকে ডিজিটাল ও আধুনিকায়ন করেছে। ডিজিটালাইজসহ ইউনিয়ন পরিষদসমূহে একটি করে তথ্যসেবা চালু করে নাগরিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছে। যে কারণে মানুষ সব ধরণের নাগরিক সেবা পাচ্ছেন অনায়াসে।

শনিবার (৩০ নভেম্বর) বিকেল ৩টায় গোয়াইনঘাটের ফতেহপুর ১ কোটি ৮ লক্ষ টাকায় নির্মিত ফতেহপুর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়ক অতিক্রম করছে বাংলাদেশ। শুধু দেশে নয়, বহির্বিশ্বেও জনগণের জন্য করা আমাদের প্রধানমন্ত্রীর করা উন্নয়ন পরিকল্পনাগুলো প্রশংসিত। অনেক দেশ আমাদের প্রধানমন্ত্রীর ভালো কাজগুলো অনুস্মরণ করে তারাও তাদের দেশকে এগিয়ে নিচ্ছে। শেখ হাসিনা এদেশের মানুষের ভাগ্যোন্নয়নে সব সময়ই নিরলসভাবে কাজ করছেন।

মন্ত্রী বলেন, জনগণের দুর্ভোগ ও ভোগান্তি হ্রাস করে জনগণের কাছে সরকারের ভাবমূর্তি উজ্জ্বল করার জন্য সরকারের মন্ত্রীপরিষদের সকল সদস্যসহ সবাইকে একযোগে কাজ করার নির্দেশনা দ্রুত বাস্তবায়িত হচ্ছে। বর্তমান সরকারই এদেশে শাসন ব্যবস্থায় একমাত্র সরকার হিসেবে জনবান্ধব ও প্রশংসনীয় কাজ দ্বারা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমিনুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতেই সভাপতির বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোয়াইনঘাটের উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ইব্রাহিম, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল প্রমুখ।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিৎ কুমার পাল, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুল হক, গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র পুলিশ সুপার নজরুল ইসলাম, থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল আহাদ, উপজেলা প্রকৌশলী রাসেন্দ্র চন্দ্র দেব, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাপ মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল আলী মাস্টার, সাংগঠনিক সম্পাদক এস কামরুল হাসান আমিরুল, ফরিদ আহমদ শামিম, উপজেলা যুবলীগের আহবায়ক ফারুক আহমদ, যুগ্ম আহবায়ক মো. শাহাব উদ্দিন, সদস্য গোলাম কিবরিয়া রাসেল, তাজ উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম মাস্টার, ইউনিয়ন যুবলীগের আহবায়ক রাশিদ আলী, যুগ্ম আহবায়ক মাসুক আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত