কানাইঘাট প্রতিনিধি

০৪ ডিসেম্বর, ২০১৯ ১৪:২১

কানাইঘাটের শ্রেষ্ঠ সহকারী শিক্ষক বুলবুল আহমদ

প্রাথমিক শিক্ষা পদক ২০১৯-এ কানাইঘাট উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে বিভিন্ন ক্যাটাগরি বাছাই করে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হয়েছেন মো. বুলবুল আহমদ।

রোববার (১ ডিসেম্বর) বিকাল ৪টায় কানাইঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে তাকে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত করা হয়।

এতে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের মধ্যে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক-শিক্ষিকা, শ্রেষ্ঠ প্রধান শিক্ষক-শিক্ষিকা, শ্রেষ্ঠ কাব শিক্ষক-কাব শিশু, শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয়, শ্রেষ্ঠ এসএমসি নির্বাচিত করা হয়।

এ সময় নির্বাচিত কমিটির সভাপতি কানাইঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা বারিউল করিম খান ও সদস্য সচিব উপজেলা শিক্ষা অফিসার স্বপন কুমার দাস এবং সদস্য সহকারী উপজেলা শিক্ষা অফিসার গোপাল চন্দ্র সূত্রধরের উপস্থিতিতে মৌখিক ও দৃশ্যমান ডকুমেন্টের মাধ্যমে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে মো. বুলবুল আহমদকে নির্বাচিত করা হয়।

বর্তমানে তিনি উপজেলার পৌরসভার ডালাইচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসাবে কর্মরত রয়েছেন।

শ্রেষ্ঠ বিদ্যালয় হিসাবে একই বিদ্যালয় কানাইঘাট উপজেলায় শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় হিসাবে নির্বাচিত করা হয়।

মো. বুলবুল আহমদ বলেন, কানাইঘাট উপজেলার শিক্ষাকে এগিয়ে নিতে আমি আমার অবস্থান থেকে কাজ করে যাব। সেই সাথে ডালাইচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক, কর্মচারীর অক্লান্ত পরিশ্রমে বিদ্যালয় শ্রেষ্ঠত্ব অর্জন করেছে।

 

আপনার মন্তব্য

আলোচিত