গোয়াইনঘাট প্রতিনিধি

১৮ ডিসেম্বর, ২০১৯ ০১:২৯

গোয়াইনঘাটের ইউএনও বিশ্বজিতকে বিদায় সম্বর্ধনা

গোয়াইনঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহমদ বলেছেন, গোয়াইনঘাটের বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল একজন ভালো আদর্শবান অফিসার হিসেবে ভবিষ্যতেও দেশ সেবায় নিজেকে নিয়োজিত থাকবেন। উপজেলা পারিষদের সাথে সমন্ময় রেখে অগণিত ভালো কাজের ইতিবাচক ও দৃষ্টিনন্দন কাজের পরিসমাপ্তি করে  তিনি জনবান্ধব একজন অফিসার হিসেবে নিজেকে মেলে ধরেছেন।

মঙ্গলবার সন্ধা ৮ টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে গোয়াইনঘাটের বিদায়ী ইউএনও বিশ্বজিত কুমার পালের বদলী জনিত বিদায় উপলক্ষে উপজেলা পরিষদের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুল হকের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গোয়াইনঘাটের সহকারি কমিশনার(ভূমি) লুসিকান্ত হাজং, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আফিয়া বেগম, ভাইস চেয়ারম্যান মাও. গোলাম আম্বিয়া কয়েছ, গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র এএসপি নজরুল ইসলাম,থানা অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ,ইন্সপেক্টর(তদন্ত) হিল্লোল রায়, পর্যটন পুলিশ ইন্সপেক্টর রতন শেখ, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুল হক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ইব্রাহিম, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোঃ আব্দুল হক,
উপজেলা প্রকৌশলী রাসেন্দ্র চন্দ্র দেব, উপজেলা শিক্ষা অফিসার মোঃ ইকবাল মিয়া, রুস্তুমপুর ইউপি চেয়ারম্যান মোঃ শাহাব উদ্দিন শিহাব, পশ্চিম জাফলং ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুস সালাম, লেংগুড়া ইউপি চেয়ারম্যান মাহবুব আহমদ, ডৌবাড়ি ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বশির উদ্দিন, শিক্ষক তাজ উদ্দিন,
আওয়ামী লীগ নেতা মুজিবুর রহমান, জহির উদ্দিন, উপজেলা যুবলীগনেতা সুবাস দাস, স্বেচ্ছাসেবক লীগ নেতা মারুফুল হাসান মারুফ, মাসুক আহমদ, উপজেলা ছাত্রলীগনেতা গোলাম রব্বানী সুমন, সুহেল আহমদ, ইউপি সদস্য তৈয়বুর রহমান, আব্দুর নুর প্রমুখ।

বিদায় সংঘবর্ধনায় উপজেলার বিভিন্ন দপ্তরের পদস্হ কর্মকর্তারা বিদায়ী ইউএনও বিশ্বজিত কুমার পালের কর্মকালিন সময়ের স্মৃতি চারণ করে বক্তব্য রাখেন।

গোয়াইনঘাটের বিদায়ী ইউএনও  ও সংঘবর্ধিত ব্যক্তি বিশ্বজিত কুমার পাল তার বক্তব্যে গোয়াইনঘাটে আমি যা করেছি তা দৃশ্যমান আছে। যেখানেই যাই গোয়াইনঘাটের মানুষের ভালোবাসা, সহযোগীতা আমার মনে থাকবে। গোয়াইনঘাটে তার দুই বছর চার মাসের কর্মকালিন সময়ে তাকে বিভিন্নভাবে সহযোগিতার জন্য পদস্হ্য সকল কর্মকর্তা, জনপ্রতিনিধিসহ সর্বস্তরের গোয়াইনঘাটের জনসাধারণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সকলের দোয়া, আশির্বাদ কামনা করে গোয়াইনঘাটবাসীর কাছ থেকে বিদায় নেন।

পরে উপজেলা পরিষদেরই পক্ষ থেকে বিদায়ী ইউএনওকে সম্মাননা ক্রেষ্ট, উপহার সামগ্রী প্রদান করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত