সিলেটটুডে ডেস্ক

২৭ ডিসেম্বর, ২০১৯ ২২:০৯

সিলেটের উন্নয়নে ১২শ কোটি টাকা বরাদ্ধ আসায় আনন্দ মিছিল করবে মহানগর আ. লীগ

সিলেট মহানগর আওয়ামীলীগের নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে সিলেট মহানগরীর ২৭টি ওয়ার্ডের নেতৃবৃন্দের এক সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়েছে। ২৭ ডিসেম্বর শুক্রবার সন্ধ্যায় নগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের বাসভবনে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় নব নির্বাচিত নগর আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকে ২৭টি ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ অভিনন্দন জানান এবং তাদের নেতৃত্বে নগর আওয়ামীলীগের সাংগঠনিক ও রাজনৈতিক কার্যক্রম আরো গতিশীল করার অঙ্গীকার ব্যক্ত করেন।

নগর আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক রাজনৈতিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংগঠনের শৃঙ্খলা ও তৎপরতা বৃদ্ধির উপর জোরারূপ করে বলেন, আওয়ামীলীগ সরকারের উন্নয়নের রাজনীতি এগিয়ে নিতে দলকে শক্তিশালী ও জনমুখী হতে হবে এবং সর্বাবস্থায় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার প্রতি তিক্ষè নজর রাখতে হবে। নেতৃবৃন্দ আরো বলেন, সময়ের সাথে তাল মিলয়ে দলকে হতে হবে স্মার্ট ও দক্ষতা সম্পন্ন।

নগর আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেনের সঞ্চালনায় সভায় আগামী ৩১ ডিসেম্বর দুপর সাড়ে ১১টায় রেজিষ্ট্রারী মাঠ হতে সিলেটের উন্নয়নে বাংলাদেশের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা ১২’শ কোটি ৮৬ লক্ষ টাকা বরাদ্দ দেওয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে নগর আওয়ামীলীগের উদ্যোগে এক আনন্দ মিছিল করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। উক্ত আনন্দ মিছিলে সকলকে যথাসময়ে উপস্থিত থাকার আহ্বান জানানো হয়।

সভায় উপস্থিত ছিলেন নগরীর ২৭টি ওয়ার্ডের নেতৃবৃন্দের মধ্যে অধ্যাপক মো. আব্দুল ওয়াহিদ, এডভোকেট সরওয়ার আহমদ চৌধুরী আবদাল, মো. দিলোয়ার হোসেন রাজা, আব্দুল আহাদ চৌধুরী মিরন, ফখরুল হাসান, ডা. অরুন কুমার দেব, মুহিবুর রহমান সাবু, মো. নিজাম উদ্দিন ইরান, মো. জুনু মিয়া, আব্দুল মুমিত চৌধুরী, আক্তার হোসেন, এইচ এম ফারুক হোসেন, জালাল উদ্দিন শাহাবুল, মাহবুবুর রহমান, মো. সালা উদ্দিন বক্স, কামাল আহমদ, মো. আব্দুল মতিন, জুনেদ আহমদ শওকত, হাজী মো. আমির উদ্দিন, কাজল আহমদ চৌধুরী, এডভোকেট বিজয় কুমার দেব, হাজী এম. এ. মতিন, ফজলে রাব্বী চৌধুরী মাছুম, জাহিদ খান সায়েক, মুরাদ আহমদ মুরন, চন্দন রায়, ইকবাল হোসেন, নজরুল ইসলাম মঞ্জু, ছয়েফ খান, মাহবুব খান মাছুম, জাহিদুল হোসেন মাসুদ, বদরুল হোসেন, তাজ আহমদ লিটন, ইসমাইল মাহমুদ সুজন, আহমেদ হান্নান, শেখ মো. সুরুজ আলী, মো. মানিক মিয়া, মো. বদরুল ইসলাম বদর, এডভোকেট মোস্তফা দিলওয়ার আল আজহার, জাবেদ আহমদ, মুফতি আব্দুল খাবির, সেলিম আহমদ সেলিম, শেখ সুহেল আহমদ কবির, আব্দুল মালিক রাজা, এম. এন. ইসলাম, মঈনুল ইসলাম মঈন প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত