ওসমানীনগর প্রতিনিধি

২৯ ডিসেম্বর, ২০১৯ ০২:২৭

জীবনের শেষ দিন পর্যন্ত মানুষের সেবা করে যাবো: লুৎফুর রহমান

সিলেট জেলা পরষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান বলেছেন, জীবনের অধিকাংশ সময় মানুষের জন্য কাজ করেছি জীবনের শেষ দিন পর্যন্ত মানুষের সেবা করে যাবো। আমার জীবনে আর কোনো চাওয়া নেই দীর্ঘ রাজনৈতি জীবনে নিজের বা পরিবারের জন্য কোনো কিছু করিনি যতটুকু পেরেছি জনগণের জন্য কাজ করার চেষ্টা করেছি আজ সবার সামনে প্রতিশ্রুতি দিচ্ছে শুধু আপনাদের জন্য কাজ করে যাবো।

তিনি শনিবার বিকেলে উপজেলার পশ্চিম পৈলনপুর ইউপির ওসমানীনগর মডেল উচ্চ বিদ্যাল কর্তৃক তাঁর সম্মানে আয়োজিত সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুরো বলেন।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি কয়েছ আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য তোরণ আহমদ তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাবেক বালাগঞ্জ উপজেলার চেয়ারম্যান আব্দাল মিয়া, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযুদ্ধা কবির উদ্দিন আহমদ,  ওসমানীনগর উপজেলার  আওয়ামীলীগ, সিনিয়র সহ-সভাপতি আব্দাল মিয়া, আইডিয়াল হসপিটালের ডাইরেক্টর ও সিলেট পার্ক ভিউ হসপিটালের সহযোগী অধ্যাপক ডা. শাকির আহমদ শাহীন, সিলেট জেলা পরিষদের সদস্য মতিউর রহমান মতি, ডা. রফিকুন্নেছা রেফা, গোয়ালা বাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হারুন মিয়া, সহ-সভাপতি মকবুল আলী, পশ্চিম পৈলনপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান  খালেদুর রহমান, উমরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়, পশ্চিম পৈলনপুরের চেয়ারম্যান আব্দুল হাফিজ এ,মতিন গেদাই, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুবেল আহমদ সেকেল। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, পশ্চিম পৈলনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান রজব, সাধারণ সম্পাদক মনুর মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আকছার মিয়া, যুক্তরাজ্য আওয়ামীলীগের অন্যতম নেতা লুৎফুর রহমান।

পরে জেলা পরিষদের চেয়ারম্যান এডভেঅকেট লুৎফুর রহমান বিদ্যালয়ের বিভিন্ন উন্নয়ন কাজের শুভ উদ্বোধন।



আপনার মন্তব্য

আলোচিত