হবিগঞ্জ প্রতিনিধি

২৯ ডিসেম্বর, ২০১৯ ১৫:১৭

হবিগঞ্জ হাই স্কুলের সাবেক ১০ শিক্ষককে সংবর্ধনা

অশ্রুসিক্ত নয়নে সাবেক ১০ জন শিক্ষককে সংবর্ধনা দিলেন হবিগঞ্জ হাই স্কুল ১৯৯১ ব্যাচের শিক্ষার্থীরা।

শনিবার (২৮ ডিসেম্বর) রাতে হবিগঞ্জ হাই স্কুল ১৯৯১ ব্যাচের সভাপতি আবু ফজলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোক্তাদির হোসেন তালুকদারের পরিচালনায় স্থানীয় আশরাফ জাহান কমপ্লেক্সর ফুড ভিলেজ চায়নিজ বাংলা রেস্টুরেন্টে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

সন্ধ্যা ৭টা থেকে শুরু হয়ে রাত ১১টা পর্যন্ত এ অনুষ্ঠান চলে।

সংবর্ধিত শিক্ষকরা হলেন- হবিগঞ্জ হাই স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ আবু লেইছ, সাবেক সিনিয়র শিক্ষক হিরেন্দ্র লাল রায়, জাবেদ আলী, নিহার রঞ্জন বিদ্যারত্ন, আব্দুর রেজ্জাক, আব্দুল হান্নান, মোহন লাল রায়, আনোয়ার আলী, রফিক মিয়া ও আশিকুর রহমান।

জিয়া উদ্দিনের কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এরপর গীতা পাঠ করেন পিন্টু আচার্যী রাখাল।

দীর্ঘ ২৯ বছর পর সাবেক শিক্ষকদের কাছে পেয়ে শিক্ষার্থীরা যেন স্কুল জীবনে ফিরে যান। তারা স্কুল জীবনের বিভিন্ন স্মৃতিচারণ করে আবেগঘন বক্তব্য দেন। এ সময় হৃদয়-বিদারক পরিবেশের সৃষ্টি হয়। শিক্ষক- ছাত্রদের অনেকেরই চোখে ছিল জল।

হবিগঞ্জ হাই স্কুল ১৯৯১ ব্যাচের ছাত্রদের মধ্যে বক্তব্য রাখেন- দৈনিক জাগরণের মফস্বল সম্পাদক মোহাম্মদ নূরুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী কল্লোল মোদক রাজু, কতুব উদ্দিন নান্নু, আব্দুল আজিজ সোবাহান, তুহিন খান, ডাচ বাংলা ব্যাংকের ম্যানেজার নাজমুল হক ও ডা. পিন্টু আচার্যী রাখাল।

এর আগে হবিগঞ্জ হাই স্কুল ১৯৯১ ব্যাচের শিক্ষার্থীরা তাদের প্রিয় শিক্ষকদের হাতে সম্মাননা স্মারক, বই, মনিপুরী শালসহ বিভিন্ন উপহার তুলে দেন। পরে শিক্ষক ও ছাত্ররা এক নৈশভোজে অংশ নেয়।

আপনার মন্তব্য

আলোচিত