সিলেটটুডে ডেস্ক

৩০ ডিসেম্বর, ২০১৯ ০১:১২

ফেঞ্চুগঞ্জ উপজেলা বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত

সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার বলেছেন, দেশ ও জাতি চরম ক্রান্তিকাল অতিবাহিত করছে। স্বৈরাচারী সরকার জাতির ঘাড়ে জগদ্দল পাথরের ন্যায় বসে আছে। দেশে আইনের শাসন বলে কিছু নাই। সর্বত্র লুটপাট, খুন, ধর্ষন ও রাহাজানি। বিরোধী মতের রাজনৈতিক দলের নেতাকর্মীদের কন্ঠকে স্তব্দ করে দেয়ার ষড়যন্ত্র করা হচ্ছে। আদর্শিক মোকাবেলায় ব্যর্থ হয়ে মহান স্বাধীনতার ঘোষকের স্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বিচারের নামে ফরমায়েসী সাজা দিয়ে কারাগারে আটকে রাখা হয়েছে। নির্বাচন তথা ভোট ব্যবস্থা পুরোপুরি ধ্বংস করে দেয়া হয়েছে। নগ্ন দলীয় করণের ফলে সকল রাষ্ট্রীয় প্রতিষ্ঠান আজ সরকার দলের মিনি অফিসে পরিনত হয়েছে। এমতাবস্থায় দেশনেত্রীকে মুক্ত করতে এবং গণতন্ত্র পুনরুদ্ধার করতে সকল ভেদাভেদ ভুলে জিয়ার সৈনিকদের মধ্যে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তুলতে হবে। ত্যাগী ও যোগ্য নেতাদের হাতে নেতৃত্ব তুলে দিতে আমরা বদ্ধ পরিকর। সকলের সম্মিলিত প্রচেষ্ঠায় আমরা সিলেট জেলার অন্তর্গত সবকটি শাখাকে বিএনপির দুর্জয় ঘাটিতে পরিনত করতে চাই।

তিনি রবিবার ফেঞ্চুগঞ্জ উপজেলা বিএনপি আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। উপজেলা বিএনপির সভাপতি সুফিয়ানুল করিম চৌধুরীর সভাপতিত্বে এবং উপজেলা সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম হোসেন শাহেদ ও যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম রায়হানের যৌথ পরিচালনায় স্থানীয় ইলাশপুর ক্রিস্টাল লাইট সেন্টারে উক্ত সভা অনুষ্ঠিত হয়।

সভায় জেলা নেতৃবৃন্দের মধ্যে থেকে বক্তব্য রাখেন, সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আলী আহমদ, আব্দুল কাইয়ুম চৌধুরী, আব্দুল মান্নান, ফখরুল ইসলাম ফারুক, এডভোকেট এমরান আহমদ চৌধুরী, মাজহারুল ইসলাম ডালিম, আব্দুল আহাদ খান জামাল, আবুল কাশেম ও শামীম আহমদ।

বিএনপি নেতা নজরুল ইসলামের কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সুচীত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ফেঞ্চুগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক তসলিম আহমদ নেহার, উপজেলা বিএনপি নেতা ইফতেখার উদ্দিন ফেদল, মকসুদ আহমদ চৌধুরী, ফখরুল ইসলাম পাপলু,নাঈমুল করিম খসরু,  ওহিদুজ্জামান চৌধুরী সুফি, গোলাম কিবরিয়া খান, এনায়েত হোসেন রুহেল, মতিউর রহমান মুকুল, এমরান আহমদ চেয়ারম্যান, আহমেদ জিলু চেয়ারম্যান, আখতার হোসেন উস্তার, মহিব উদ্দিন বেলাল, জহিরুল ইসলাম তানিম,শহীদুল ইসলাম কয়েস, সাইফুল ইসলাম ছুটন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর হোসেন, উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক রাশেদুল হাসান চৌধুরী, সদস্য সচিব শাহীন আহমদ, ফেঞ্চুগঞ্জ ডিগ্রি কলেজ ছাত্রদলের আহ্বায়ক সৈয়দ তায়েফুজ্জামান তায়েফ ও সদস্য সচিব তপু আহমদ খান প্রমূখ।

আপনার মন্তব্য

আলোচিত