তাহিরপুর প্রতিনিধি

৩০ ডিসেম্বর, ২০১৯ ১৯:১৮

তাহিরপুরে দুর্বৃত্তের হামলায় নারীসহ আহত ১০

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় এক অন্তঃসত্ত্বা মহিলাসহ ৪ জনের উপর হামলা চালিয়েছে একদল দুর্বৃত্ত। এতে ১০জন আহত হয়। ঘটনাটি উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের বুরুঙ্গাছড়ায় ঘটেছে।

সোমবার (৩০ ডিসেম্বর) দুপুরে গুরুত্ব আহত অবস্থায় আলেকজান বিবি (৩০), কুলসুমা (অন্তসত্তা ৪মাস, ২৭), হেলেনা (২৫), মালতি রবি দাস (৩২) কে উদ্ধার করে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভতি করা হয়েছে। বাকীদেরও প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের টেকেরঘাট-বাগলী সড়কের বুরুঙ্গাছড়া এলাকায় মহিলাদের এলজিইডির কাজ চলছে। রবিবার দুপুরে এলজিইডি ঐ সড়কে কাজ করা অবস্থায় ঐ ৪ মহিলাকে হান্নান মিয়া, জাসমিন, মরিওমসহ ১০জন সংঘবদ্ধ ব্যক্তি মিলে দেশি অস্ত্র দিয়ে পিটিয়ে আহতরা করে। হামলায় ৪ মাসের অন্তসত্তা কুলসুমা (২৭) এর অবস্থান আশংকা জনক।

এসময় স্থানীয়া এগিয়ে আসলে হান্নান মিয়াসহ ঐ দুর্বৃত্তরা পালিয়ে যায়। ঐ সন্ত্রাসীরা ৩,৪ ও ৫নং ওয়ার্ডের মহিলা মেম্বার ছফিরা আক্তারের আত্মীয় হওয়ায় প্রভাব খাটিয়ে যাচ্ছে তাই করে যাচ্ছে বলে এলাকায় অভিযোগ উঠেছে।

এ বিষয়ে হাসপাতালে ভর্তি থাকা রোগীদের ইঞ্জিনিয়ার রেজাউল করিম আহতদের সোমবার বিকালে চিকিৎসার খোঁজ খবর নেন। তিনি জানান, এই বিষয়ে আমরা লিখিত ভাবে থানার অভিযোগ দাখিল করব।

টেকেরঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবু মোসা হামলার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পর আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি।

মহিলা মেম্বার ছফিরা আক্তার ৩,৪ ও ৫ নং ওয়ার্ড জানান, হামলা ঘটনা সত্য। আমি নিজেও ঘটনার সময় উপস্থিত হয়ে মারধর ফিরিয়েছি। আমার আত্মীয় হলেও আমি তাদের কোন সহযোগিতা করে না।

উপজেলা নির্বাহী প্রকৌশলী সাইদুল্লা মিয়া জানান, ঘটনা শুনেছি। এই বিষয়ে অভিযুক্তদের কোন ছাড় দেওয়া হবে না।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আতিকুর রহমান জানান, এখন কোন অভিযোগ পাই নি। পেলে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

আপনার মন্তব্য

আলোচিত