গোয়াইনঘাট প্রতনিধি

৩১ ডিসেম্বর, ২০১৯ ১৮:২৩

পিইসিতে গোয়াইনঘাটে পাশের হার ৮৯ শতাংশ

সিলেটের গোয়াইনঘাটে প্রাথমিক সমাপনী পরীক্ষা পিইসি ও ইবতেদায়ী পরীক্ষা-২০১৯ এর ফলাফল ঘোষণা করা হয়েছে। ঘোষিত ফলাফল অনুসারে গোয়াইনঘাটে পিইসি পরীক্ষায় মোট পরীক্ষার্থী ৫হাজার ৮শত ৯২জন অংশগ্রহণ করে। তার মধ্যে বালক ২হাজার ৬শত ৬৯জন অংশগ্রহণ করে। মোট শিক্ষার্থীদের মধ্যে ৫হাজার ২শত ৯৭জন কৃতকার্য হয়েছে।

গোয়াইনঘাটে পাশের হার মোট ৮৯.০৭%। তার মধ্যে এ+ প্রাপ্ত শিক্ষার্থী হলে ১৭০জন। শতভাগ রেজাল্টসহ গোয়াইনঘাটের মধ্যে সর্বোচ্চ এ+ প্রাপ্ত তালিকায় জাফলং সরকারি প্রাথমিক বিদ্যালয়। উক্ত বিদ্যালয়ে ১১জন শিক্ষার্থী এ+ পেয়েছে। গোয়াইনঘাটের ১৩৬টি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে অনুষ্ঠিত আনুষ্ঠানিক ফলাফল ঘোষণা করা হয় মঙ্গলবার।

দুপুরে গোয়াইনঘাট উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজমুস সাকিবের সভাপতিত্বে ও নিয়াগুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাদিক আহমদের পরিচালনায় ফলাফল ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গোয়াইনঘাটের উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ফারুক আহমদ। এ সময় বিশেষ অতিথি ছিলেন, গোয়াইনঘাটের শিক্ষা অফিসার মোঃ ইকবাল মিয়া, সহকারী শিক্ষা অফিসার শাহিন মাহমুদ প্রমুখ। পরে গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নাজমুস সাকিব ২০১৯ সালের পিইসি, ইবতেদায়ী জেএসসি ও জেডিসি পরীক্ষার ফলাফল ঘোষণা করেন।



আপনার মন্তব্য

আলোচিত