বিশ্বনাথ প্রতিনিধি

০১ জানুয়ারি, ২০২০ ২০:০৩

‘দেশকে এগিয়ে নিতে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের ভূমিকা অপরিসীম’

বিশ্বনাথে সিলেটের পুলিশ সুপার

সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন বলেছেন, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ দেশকে এগিয়ে নিতে এবং দেশকে ভালোভাবে পরিচালিত করতে অনেক বেশি জোরালো ভূমিকা রাখে। তাছাড়া সমাজের অসঙ্গতি দূরীকরণে সাংবাদিকরা গাইড হিসেবে কাজ করে থাকেন। যারা সংবাদে বস্তুনিষ্ঠতা বজায় রাখেন তাদের কখনও সমালোচনায় পড়তে হয়না। কাজেই বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের ভূমিকা অপরিসীম।

বুধবার (১ জানুয়ারি) দুপুরে সিলেটের বিশ্বনাথ নতুন বাজারস্থ প্রেসক্লাব কার্যালয়ে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

২০২০ সাল মুজিববর্ষ পালন করা হবে জানিয়ে তিনি বলেন, মুজিব বর্ষে অঙ্গীকার, পুলিশ হবে জনতার। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বার্ষিকী উপলক্ষে সরকার ২০২০সালকে মুজিব বর্ষ হিসেবে ঘোষণা করেছে। আগামী ১০ জানুয়ারি থেকে মুজিব বর্ষের প্রথম কার্যক্রম শুরু করা হবে। আর মুজিব বর্ষ পালন করতে আমাদের পুলিশসহ সরকারের বিভিন্ন দফতর নানামুখী পদক্ষেপও গ্রহণ করা হয়েছে।

আমরা পুলিশ সাংবাদিকসহ সবাই মিলে মিশে এই মুজিব বর্ষে দেশের উন্নয়নে কাজ করতে চাই। আর পুলিশ সাংবাদিক মিলে মিশে যদি একসাথে কাজ করি দেশ থেকে দ্রুত গতিতে অপরাধ নির্মূল করতে সক্ষম হবো।

প্রেসক্লাব সভাপতি মোসাদ্দিক হোসেন সাজুলের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক নবীন সুহেলের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য দেন, সিলেটের দক্ষিণ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইমাম মোহাম্মদ সাদিদ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আমিনুল ইসলাম, ওসমানীনগর সার্কেলের পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিশ্বনাথ থানার ওসি শামীম মুসা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, প্রেসক্লাব সহসভাপতি আশিক আলী ও নির্বাহী সদস্য কামাল মুন্না।

আপনার মন্তব্য

আলোচিত