নিজস্ব প্রতিবেদক

০৩ জানুয়ারি, ২০২০ ১৫:৫৬

মিরাবাজারে দিনদুপুরে ডাকাতি, অস্ত্রসহ ৭ ডাকাত গ্রেপ্তার

সিলেট নগরীর মিরাবাজার ডাকাতিকালে দেশীয় তৈরী অস্ত্র ও লুণ্ঠিত মালামালসহ ৭ ডাকাতকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

বৃহস্পতিবার (০২ জানুয়ারি) বিকাল সাড়ে ৩ টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামানের নেতৃত্বে র‍্যাব-৯ এর একটি দল অভিযান চালিয়ে মিরাবাজারস্থ সেবক- ৯ রিয়াজ ভিলার উঠোন থেকে তাদের আটক করে।

এসময় ডাকাতিতে ব্যবহৃত ১টি দেশীয় তৈরী পাইপগান, ধারালো অস্ত্র-সস্ত্র ও নগদ ১৬ হাজার টাকাসহ বেশ কিছু লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো- সিলেট কোতোয়ালী থানাধীন উত্তর নবারুন এলাকার আব্দুল মালিকের ছেলে মাহবুব-উল মালিক (৩৯), ইলেক্ট্রিক সাপ্লাই এলাকার মৃত গোলাম রহমানের ছেলে মো. জাহেদ (৩০), একই এলাকার আব্দুর রহমান মাসুমের ছেলে মো. আব্দুল্লাহ (১৯), সুনামগঞ্জের জামালগঞ্জের লক্ষীপুর গ্রামের (বর্তমানে- নগরীর হাজারীবাগ এলাকা) আমিরুল আহমেদের গোলাম রব্বানী (১৯), শাহী ঈদগাহ এলাকার লায়েক আহমেদের ছেলে তারেক আহমেদ (৩৫), ফাজিল চিশত এলাকার সমাই মিয়ার ছেলে সপু আহমেদ (৩২) ও আম্বরখানা এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে কয়েছ আহমেদ সাগর (৩২)।

র‍্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো. মনিরুজ্জামান জানান, আটককৃতরা দিনদুপুরের ডাকাতি করতে এসেছিলো। ডাকাতির সময় হাতেনাতে তাদের আপক করা হয়। উদ্ধারকৃত আলামতসহ আটক সবাইকে কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

আপনার মন্তব্য

আলোচিত