সিলেটটুডে ডেস্ক

০৫ জানুয়ারি, ২০২০ ২০:১১

সিলেট চেম্বারের উদ্যোগে ‘মিলনমেলা’ আয়োজনের লক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র উদ্যোগে সকল সদস্যদের নিয়ে ‘মিলনমেলা’ আয়োজনের লক্ষ্যে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৫ জানুয়ারি) বিকাল ৪:৩০টায় চেম্বার কার্যালয়ে এ প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সিলেট চেম্বারের সভাপতি আবু তাহের মো. শোয়েব।

সভাপতির বক্তব্যে তিনি বলেন, চেম্বারের সদস্যদের মধ্যে সম্প্রীতি ও ভ্রাতৃত্ব জোরদারকরণের লক্ষ্যে আমরা প্রথমবারের মতো মিলনমেলা আয়োজনের উদ্যোগ গ্রহণ করেছি। প্রথমে মিলনমেলাটি ১১ জানুয়ারি আয়োজনের উদ্যোগ গ্রহণ করা হলেও পরবর্তীতে বিশ্ব ইজতেমার কারণে তা পিছিয়ে ১৮ জানুয়ারি করা হয়েছে। এয়ারপোর্ট রোডস্থ এডভেঞ্চার ওয়ার্ল্ডে অনুষ্ঠিতব্য উক্ত মিলনমেলার রেজিস্ট্রেশনের সময় বৃদ্ধি করে ১০ জানুয়ারি পর্যন্ত করা হয়েছে। এছাড়া চেম্বারের সদস্যদের বাইরে থেকেও আগ্রহীরা অতিথি হিসেবে মিলনমেলায় রেজিস্ট্রেশন করতে পারবেন।

তিনি বলেন, অনুষ্ঠানকে সফল করতে চেম্বারের সকল সদস্যদের অংশগ্রহণ নিশ্চিত করা প্রয়োজন। এ লক্ষ্যে সেক্টরভেদে নেতৃস্থানীয় সদস্যদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে। তিনি এ ইভেন্টের স্পন্সরশীপ গ্রহণের জন্য বড় বড় প্রতিষ্ঠানগুলোর প্রতি আহবান জানান।  

সভায় বক্তব্য দেন সিলেট চেম্বারের সিনিয়র সহসভাপতি চন্দন সাহা, সহসভাপতি ও মিলনমেলা আয়োজক কমিটির আহবায়ক তাহমিন আহমদ, রেজিস্ট্রেশন কমিটির আহবায়ক ও চেম্বারের পরিচালক মো. সাহিদুর রহমান। তারা মিলনমেলা আয়োজনে সার্বিক সহযোগিতার জন্য চেম্বারের সদস্যদের প্রতি আহবান জানান।

সভায় সিলেট চেম্বারের সদস্যবৃন্দ মিলনমেলা আয়োজনের উদ্যোগ গ্রহণের জন্য বর্তমান কমিটিকে ধন্যবাদ জানান এবং এটিকে সফল তুলতে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন পরিচালক পিন্টু চক্রবর্তী, আব্দুর রহমান, হুমায়ুন আহমদ, ওয়াহিদুজ্জামান চৌধুরী, বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ এবং সিলেট চেম্বারের সদস্যবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত