গোলাপগঞ্জ প্রতিনিধি

০৬ জানুয়ারি, ২০২০ ১৫:৫১

গোলাপগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় আহত ৫

সিলেটের গোলাপগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ৫জন যাত্রী আহত হয়েছেন। রোববার (৫ জানুয়ারি) রাত সাড়ে ৯ টায় ও সোমবার (৬ জানুয়ারি) সকাল ৯ টায় ঢাকাদক্ষিণ সড়কের বাদশা মিয়া মসজিদের পাশে এ দুটি দুর্ঘটনা ঘটে। এ দুটি দুর্ঘটনায় ৫জন যাত্রী আহত হয়েছেন।

আহতরা হলেন উপজেলার বুধবারীবাজার ইউনিয়নের চন্দ্রপুর গ্রামের আলিম উদ্দিন ( ৪৭), আমুড়া ইউনিয়নের রুহেল আহমদ (২৭), ঢাকাদক্ষিণ দত্তরাইল গ্রামের দুদু মিয়া( ৪০), লক্ষিপাশা ইউনিয়নের কতোয়ালপুর গ্রামের লিজু বেগম(৩০), পৌর এলাকার ঘোগারকুল গ্রামের আব্দুল জলিল (৩৫)। এদের মধ্যে আলিম উদ্দিন ও রুহেল আহমদ, লিজু বেগম ও আব্দুল জলিলের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গত রোববার রাতে সাড়ে ৯ টায় ঢাকাদক্ষিণ-ভাদেশ্বর সড়কের পৌর এলাকার বাদশা মিয়ার মসজিদের পাশে টেম্পু ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ৩ জন যাত্রী গুরুতর আহত হন।

স্থানীয়রা তাৎক্ষনিক আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার ২জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এদিকে সোমবার সকাল ৯টায় একই স্থানের পাশে সিএনজি অটোরিকশা ও পায়ে চালিত রিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আরও ২জন যাত্রী আহত হন। স্থানীয়দের সহযোগিতায় তাদেরও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। আহত এই জনেরও অবস্থা আশংকাজনক হওয়ায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপালে প্রেরণ করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডা. আব্দুর রব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ দুটি সড়ক দুর্ঘটনায় ৫জন যাত্রী আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসেছেন। এদের ৪জন যাত্রীর অবস্থা আশংকাজনক হওয়ায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত