নিজস্ব প্রতিবেদক

০৬ জানুয়ারি, ২০২০ ১৯:৪২

সিলেটে জালিয়াতি মামলায় যুবলীগ নেতাসহ পাঁচজন কারাগারে

জালিয়াতির মাধ্যমে আমমোক্তারনামা তৈরির অভিযোগে দায়েরকৃত মামলায় মহানগর যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান আসাদসহ পাঁচজনকে কারাগারে প্রেরণ করেছেন আদালত।

সোমবার (৬ জানুয়ারি) সিলেটের অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আদালতের বিচারক মিজানুর রহমান ভূঁইয়া তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

জামিন নামঞ্জুর হওয়া পাঁচজনের তিনজন হচ্ছেন, সিলেট মহানগর যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান আসাদ, জেলা যুবলীগ নেতা কবিরুল ইসলাম কবীর ও জামাল উদ্দিন।

আদালত সূত্রে জানা গেছে, সিলেট শহরতলীর খাদিমনগরে ভুয়া আমমোক্তারনামা তৈরি করে জায়গা দখলের চেষ্টার অভিযোগে গত বছরের জুলাইয়ে ১২ জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়। মামলা দায়ের করেন খাদিমনগরের আটগাঁও গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে গৌছ উদ্দিন রিপন।

ওই মামলায় সোমবার সিলেটের অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির হয়ে জামিনের আবেদন জানান মহানগর যুবলীগ নেতা আসাদুজ্জামান আসাদ, জেলা যুবলীগ নেতা কবিরুল ইসলাম কবির ও জামাল আহমদসহ পাঁচজন। এসময় বিচারক মিজানুর রহমান ভুঁইয়া তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

আপনার মন্তব্য

আলোচিত