সুনামগঞ্জ প্রতিনিধি

০৮ জানুয়ারি, ২০২০ ২২:২৭

ছাতকে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে ছাত্রলীগ নেতাসহ নিহত ২

সুনামগঞ্জের ছাতক উপজেলায় পিকআপ ও মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রলীগ নেতাসহ ২ জন নিহত হয়েছেন।  ঘটনায় পিকআপ চালক জাবেদ মিয়াকে (২০) আটক করেছে পুলিশ।

বুধবার (৮ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার বড়কাপন পয়েন্টে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সিলেট মহানগর ছাত্রলীগ কর্মী দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার বীরগাঁও গ্রামের আখলিসুর রহমানের ছেলে হাসান আহমেদ সুমন (২৫),  অজ্ঞাত এক পথচারী নারী (৬০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় ছাতক উপজেলার জাউয়াবাজার এলাকার বড়কাপন পয়েন্টে সুনামগঞ্জ আসা পিকআপের সাথে সিলেটগামী ছাত্রলীগ নেতার মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ছাত্রলীগ নেতা সুমন ও রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা এক অজ্ঞাত বৃদ্ধা চাপা পড়েন। তাকে স্থানীয় কৈতক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

জাউয়াবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ নির্মল দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পিকআপ ও মোটরসাইকেল সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। আমরা চালকে আটক করেছি। লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

এছাড়া নিহত হাসান আহমেদ সুমন সিলেট মহানগর ছাত্রলীগের কর্মী ছিলো বলে জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক গণ-যোগাযোগ বিষয়ক সম্পাদক ময়নুল ইসলাম ফয়সল।

আপনার মন্তব্য

আলোচিত