নিজস্ব প্রতিবেদক

২৭ জানুয়ারি, ২০২০ ২৩:৩৩

বদলে গেলো সরস্বতী পূজার প্রতিমা শোভাযাত্রার রুট

পূজা উপলক্ষে আইন-শৃঙ্খলা সংক্রান্ত সভা

ফাইল ছবি

সিলেটে বদলে গেলো সরস্বতী পূজার প্রতিমা শোভাযাত্রার রুট। নগরীর জিন্দাবাজার, বারুতখানা ও নাইওরপুলে রাস্তার সংস্কার কাজের জন্য এ বছর সরস্বতী পূজার প্রতিমা শোভাযাত্রার রুট বদল করা হয়েছে। সোমবার (২৭ জানুয়ারি) সরস্বতী পূজা উপলক্ষে আইন-শৃঙ্খলা সংক্রান্ত সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়।

সোমবার রাতে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা স্বাক্ষরিত ও গণমাধ্যমে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। সভাটি সোমবার বিকেলে সিলেট মহানগর পুলিশের সদরদপ্তর শাহজালাল উপশহরের সভাকক্ষে অনুষ্ঠিত হয় বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ হয়।

এতে বলা হয়, সনাতন ধর্মাবলম্বীদের আসন্ন শ্রী শ্রী সরস্বতী পূজা’২০ এর প্রতিমা শোভাযাত্রা কোর্ট পয়েন্ট থেকে শুরু হয়ে বন্দর বাজার, হাফিজ কমপ্লেক্স, নাইওরপুল, কুমারপাড়া, নয়াসড়ক, চৌহাট্টা, জিন্দাবাজার, জল্লারপার, লামাবাজার হয়ে সুরমা পয়েন্ট এ গিয়ে শেষ হবে।

এছাড়া প্রতিমা শোভাযাত্রা ও পূজা চলাকালীন সময়ে সাউন্ড সিস্টেম ও শব্দদূষণ নিয়ন্ত্রণে এবং যানজট নিরসনে সিলেট মহানগর পুলিশ ও সনাতন ধর্মাবলম্বী নেতৃবৃন্দ একসাথে কাজ করবে।

অতিরিক্ত পুলিশ কমিশনার (সদরদপ্তর ও প্রশাসন) পরিতোষ ঘোষের সভাপতিত্বে ও অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (সিটিএসবি) সুজ্ঞান চাকমার সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ) মো. শফিকুল ইসলাম, উপ পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সাল মাহমুদ, উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) মো সোহেল রেজা পিপিএম, উপ পুলিশ কমিশনার (উত্তর) মো. আজবাহার আলী শেখ পিপিএম, অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (মিডিয়া) মো. জেদান আল মুসা, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের নির্বাহী সদস্য অধ্যাপক রজত কান্তি ভট্টাচার্য, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সিলেট বিভাগীয় যুগ্ম সম্পাদক এডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলা, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ প্রধান উপদেষ্টা প্রদীপ কুমার ভট্টাচার্য, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক খিতেশ পাল, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ মহানগর শাখার সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দেব, বিভিন্ন গোয়েন্দা শাখার প্রতিনিধি, র‌্যাব-৯ এর প্রতিনিধি, জেলা প্রশাসক সিলেটের প্রতিনিধি, সিলেট সিটি করপোরেশনের প্রতিনিধি, ফায়ার সার্ভিসের প্রতিনিধি, সিভিল সার্জন সিলেটের প্রতিনিধি, বিভিন্ন পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দসহ এসএমপি এর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত