বিশ্বনাথ প্রতিনিধি

০৯ ফেব্রুয়ারি , ২০২০ ০২:১৬

বিশ্বনাথে স্থাপন করা হবে ইঞ্জিনিয়ারিং কলেজ

মতবিনিময়কালে আজম খান

সিলেটের বিশ্বনাথ প্রেসক্লাব নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভা করেছেন ‘বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকে’র ট্রেজারার যুক্তরাজ্য প্রবাসী ও বিশিষ্ট শিক্ষানুরাগী আজম খান। শনিবার (০৮ ফ্রেবুয়ারি) রাতে প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত ইউএনও (অ্যাসিল্যান্ড) মো: কামরুজ্জামান। বক্তব্যে তিনি বলেন, সিলেটের উন্নয়নে গুরুত্বপূর্ন অবদান রাখছেন আমাদের প্রবাসীরা।

অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্যে আজম খান বলেন, এলাকার অসহায় মাুনষের কল্যাণে কাজ করার পাশাপাশি বৃহত্তর সিলেটের সকল প্রবাসীরাই নিজনিজ এলাকার উন্নয়নে অবদান রাখছেন। এক্ষেত্রে বিশেষ করে বিশ্বনাথের প্রবাসীর এগিয়ে রয়েছেন। কারণ বিশ্বনাথের শিক্ষাক্ষেত্রে আমুল পরিবর্তন আনতে যুক্তরাজ্যে কাজ করছে ‘বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকে’। তিনি বলেন, আগামি ২/৩ মাসের মধ্যেই বিশ্বনাথে একটি ইঞ্জিনিয়ারিং কলেজ স্থাপন করতে যাচ্ছে ‘বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকে’।

 প্রেসক্লাব সভাপতি মোসাদ্দিক হোসেন সাজুলের সভাপতিত্বে ও সহ-সভাপতি আশিক আলীর পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ, সাবেক সহ-প্রচার সম্পাদক বশির আহমদ ও ইউপি সদস্য জামাল উদ্দিন।

সভায় বক্তব্য রাখেন প্রেক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক বিশিষ্ট সাংবাদিক ও কলামিষ্ট এএইচএম ফিরোজ আলী, সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের ও সাবেক যুগ্ম-সম্পাদক এনামুল হক। এর আগে অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন জামেয়া মাদানিয়া মাদ্রাসার শিক্ষক মাওলানা হাসান বিন ফাহিম।  

এসময় উপজেলা যুবলীগ নেতা শাহ আলম খোকন, রুহেল খান, বিশ্বনাথ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ আক্তার আহমদ শাহেদ, প্রচার সম্পাদক মিছবাহ উদ্দিন, কার্যনিবাহী সদস্য কামাল মুন্না, আব্দুস ছালাম, সদস্য বদরুল ইসলাম মহসিনসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত