নিজস্ব প্রতিবেদক

০৯ ফেব্রুয়ারি , ২০২০ ১২:১৬

জামালগঞ্জ উপজেলা চেয়ারম্যান ইউসুফ আল আজাদ আর নেই

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও মু‌ক্তি‌যোদ্ধা ইউসুফ আল আজাদ আর নেই। রোববার (৯ ফেব্রুয়ারি) সকাল ১১টায় চিকিৎসাধীন অবস্থায় সিলেটের একটি বেসরকারি হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। তিনি হার্ট, লিভারসহ নানা ধরনের শারীরিক জটিলতায় ভুগছিলেন।

এর আগে শুক্রবার সন্ধ্যায় বাড়ি ফেরার পথে হঠাৎ বুকে ব্যথা অনুভব হলে গুরুত্ব না দিয়েই বাড়িতে অবস্থান করেন। পরবর্তীতে শারীরিক অবস্থার অবনতি হলে রাত ১ টার দিকে জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে চিকিৎসক রা‌তেই সিলেটে স্থানান্তরের পরামর্শ দেন।

পরে তাকে সিলেট উইমেনস মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি ডা. আজমল আল হোসাইনি’র তত্বাবধানে ভর্তি ছিলেন। তা‌কে হাসপাতালের আইসিইউতে (নিবিড় পরিচর্যা কেন্দ্র) রাখা হয় শনিবার।

পরে রোববার সকালে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে সিলেট উইমেনস মেডিকেল থেকে ও‌য়ে‌সিস হাসপাতালে নেয়া হয়। পাশাপাশি চিকিৎসকের পরামর্শে  তা‌কে এয়ার এম্বুল্যা‌ন্সে ক‌রে ঢাকায় স্থানান্তরের জন্য এয়ার এম্বুলেন্স আনা হয়। কিন্তু হাসপাতাল থেকে হে‌লিকাপ্টা‌রের নেয়ার আগেই তি‌নি মারা যান।

মৃত্যুকালে ২ পুত্র ২ কন্যা স্ত্রীসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।  সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা ইউসুফ আল আজাদ গুরুতর অসুস্থ হয়ে গত শুক্রবার ভোর রা‌তে সিলেট উইমেনস মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন।

প্রসঙ্গত, ইউসুফ আল আজাদ ৬ বার জামালগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ৩ বার উপজেলা চেয়ারম্যান হয়ে এলাকায় জনসেবা করেছেন। তি‌নি জামালগঞ্জ উপজেলার মু‌ক্তি‌যোদ্ধা কমান্ডারের দায়িত্বও পালন করেছেন। এলাকায় যাত্রাপালা আয়োজন ও তা‌তে অভিনয়ে অংশ নিতেন। তি‌নি সাচনা বাজার বণিক সমিতির সভাপতির দায়িত্ব পালন করেছেন একা‌ধিকবার।

আপনার মন্তব্য

আলোচিত